ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

ঈশ্বরদীতে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল চালকের    

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৬ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৯
ঈশ্বরদীতে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল চালকের    

ঈশ্বরদী (পাবনা): পাবনার ঈশ্বরদী উপজেলার পাকশী ইউনিয়নের দিয়াড় বাঘইল এলাকায় খড় বোঝাই ট্রাকের ধাক্কায় সুমন আলী (২৮) নামে অপর এক ট্রাকচালক নিহত হয়েছেন। 

বুধবার (১৬ অক্টোবর) ভোর সোয়া ৫টায় নাটোর-কুষ্টিয়া মহাসড়কের দিয়াড় বাঘইল নামক স্হানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ট্রাকচালক সুমন কুষ্টিয়ার কুমারখালী উপজেলার পশ্চিম লাহিনীপাড়া গ্রামের রোজদার আলী শেখের ছেলে।

 

ঈশ্বরদী ফায়ার সার্ভিস অ্যাণ্ড সিভিল ডিফেন্সের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার শামসুল ইসলাম বাংলানিউজকে জানান, বুধবার ভোরে ঢাকা থেকে ছেড়ে আসা কুষ্টিয়া অভিমুখী একটি ট্রাক মহাসড়কের দিয়াড় বাঘইল নামক স্হানে দাঁড়িয়ে ছিল। এসময় ঈশ্বরদী থেকে কুষ্টিয়াগামী খড় বোঝায় একটি ট্রাক পেছন থেকে সজোরে দাঁড়িয়ে থাকা ট্রাকটিকে ধাক্কা দিলে
চালক গুরুতর আহত হয়। খবর পেয়ে ঈশ্বরদী ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মীরা ঘটনাস্হলে পৌঁছে তাকে উদ্ধার করে ঈশ্বরদী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথেই তার মৃত্যু হয়।  

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী বাংলানিউজকে জানান, পাকশী হাইওয়ে পুলিশ ময়নাতদন্তের জন্য মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।  

বাংলাদেশ সময়: ১০৪২ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।