ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দিঘলিয়ায় দুর্বৃত্তের হামলায় আহত যুবকের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৮ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৯
দিঘলিয়ায় দুর্বৃত্তের হামলায় আহত যুবকের মৃত্যু

খুলনা: খুলনার দিঘলিয়া উপজেলায় দুর্বৃত্তের হামলায় আহত হায়বাত শেখ (৩০) মারা গেছেন।

মঙ্গলবার (১৫ অক্টোবর) দুপুরে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। হায়বাত উপজেলার গাজীরহাট ইউনিয়নের পদ্মবিলা গ্রামের সত্তার শেখের ছেলে।

এর আগে সোমবার (১৪ অক্টোবর) দিনগত রাত ৯টার দিকে বাড়ি ফিরছিলেন হায়বাত। পথে দিঘলিয়ার পদ্মবিল গ্রামের সরদার বাড়ি খালের পাড়ের রাস্তায় এলে ১০/১২ জন দুর্বৃত্ত দেশীয় অস্ত্র দিয়ে তার মাথায় ও পায়ে কুপিয়ে তাকে ফেলে রাখে। এসময় এলাকাবাসী ধাওয়া করে আরিফ সরদারের ছেলে জসিম সরদারকে আটক করে।  

পরে হায়বাতকে মুমূর্ষু অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ (খুমেক) হাসপাতালে ভর্তি করে। রাতে অবস্থা আরও অবনতি হলে তাকে ঢামেক হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার দুপুরে তার মৃত্যু হয়।

নিহত হায়বাতের চাচাতো ভাই স্থানীয় ইউপি সদস্য ইরান শেখ জানান, গত ৬ সেপ্টেম্বর হায়বাতের চাচা টিপু সুলতানকে এলাকার চিহ্নিত সন্ত্রাসীরা দিনের বেলায় নির্মমভাবে হত্যা করে। ওই ঘটনায় তার ছেলে আলমগীর বাদী হয়ে ৩২ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাত ৮/১০ জনকে আসামি করে মামলা দায়ের করে। মামলাটি হায়বাত দেখাশুনা এবং তদারকি করার কারণে মামলার পালাতক আসামিরা সংঘবদ্ধ হয়ে সোমবার রাতে তার ওপর হামলা চালায়।

দিঘলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মানস রঞ্জন দাস বাংলানিউজকে জানান, মোবাইল চুরির ঘটনাকে কেন্দ্র করে এ ঘটনার সূত্রপাত। নিহত হায়বাতের একটি মোবাইল চুরি হওয়ায় হামলাকারীদের একজনকে তিনি চোর অপবাদ দেওয়ায় তার ওপর হামলা করে তারা।  

এ প্রতিবেদন লেখা পর্যন্ত থানায় কোনো মামলা হয়নি।

বাংলাদেশ সময়: ০৫০০ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৯
এমআরএম/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।