bangla news

অপরাজনীতি নয়, ফেনীর উন্নয়নে সবাইকে এক হতে হবে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১৫ ৯:২৯:২৮ পিএম
অনুষ্ঠানে কথা বলছেন নিজাম উদ্দিন হাজারী, ছবি: বাংলানিউজ

অনুষ্ঠানে কথা বলছেন নিজাম উদ্দিন হাজারী, ছবি: বাংলানিউজ

ফেনী: ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী বলেছেন, অতীতে অপরাজনীতির কারণে ফেনী অনেক ক্ষতিগ্রস্ত হয়েছে। আর অপরাজনীতি নয়, জেলার উন্নয়নের প্রশ্নে দলমতের বাইরে এসে সবাইকে ঐকমত্যে পৌঁছাতে হবে।

মঙ্গলবার (১৫ অক্টোবর) চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এক্স স্টুডেন্ট ক্লাব ফেনীর উদ্যোগে স্বেচ্ছায় রক্তদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এমপি বলেন, মানবসেবা প্রত্যেকটা মানুষের দায়িত্ব। সমাজের প্রতি আমাদের প্রত্যেকের দায়বদ্ধতা রয়েছে। সে বোধ থেকে ফেনীতে জয়নাল আবেদীন ব্লাড ব্যাংক প্রতিষ্ঠা করেছি। আজ এর থেকে উপকৃত হচ্ছে অনেক অসহায় মানুষ।

বিকেলে ফেনী পৌর লিবার্টি সুপার মার্কেটে ক্লাবের কার্যালয়ে আয়োজিত এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ফেনী পৌরসভার মেয়র আলাউদ্দিন।

ক্লাবের সদস্য ও রক্তদান কর্মসূচির আহ্বায়ক ফেনী রিপোর্টার্স ইউনিটির সভাপতি আরিফুল আমিন রিজভীর সঞ্চালনায় ও ক্লাবের সদস্য শুকদেব নাথ তপনের সভাপতিত্বে এসময় শুভেচ্ছা বক্তব্য রাখেন ক্লাবটির সাধারণ সম্পাদক মুনসুর উদ্দিন খান।

ক্লাবের পক্ষ থেকে আরও বক্তব্য রাখেন আলী আজ্জম স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ শাহ আলম বকুল।

আরও উপস্থিত ছিলেন সোনাগাজী উপজেলা পরিষদ চেয়ারম্যান জহির উদ্দিন মাহমুদ লিপটন ও পোর্টল্যান্ড গ্রুপের চেয়ারম্যান মিজানুর রহমান। 

প্রধান অতিথির বক্তব্যে নিজাম উদ্দিন হাজারী চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এক্স স্টুডেন্ট ক্লাব ফেনীর জন্য একটি জায়গা বরাদ্দ দেওয়ার প্রতিশ্রুতি দেন। এছাড়া ফেনীর উন্নয়নে ক্লাবের সব সদস্যদের ভূমিকা রাখার জন্য অনুরোধ করেন তিনি।

বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৫
এসএইচডি/টিএ

ক্লিক করুন, আরো পড়ুন :   ফেনী
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-10-15 21:29:28