ঢাকা, বৃহস্পতিবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৬ আগস্ট ২০২০, ১৫ জিলহজ ১৪৪১

জাতীয়

‘ফাহাদ হত্যার আসামি অনিককে কারাগারে আঘাত করা হয়নি’

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১৫ ০৮:৫৫:২২ পিএম
‘ফাহাদ হত্যার আসামি অনিককে কারাগারে আঘাত করা হয়নি’ আবরার ফাহাদ হত্যার আসামি অনিক সরকার, ফাইল ফটো

ঢাকা: বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ছাত্র আবরার ফাহাদ হত্যার আসামি অনিক সরকারকে কারাগারের ভেতরে কারারক্ষী বা কারাবন্দিরা আঘাত করেননি বলে জানিয়েছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়।

আবরার ফাহাদ হত্যা মামলায় গ্রেফতার অনিক সরকারকে কারাগারে মারধর করা হয়েছে বলে গত দু’দিন আগে বিভিন্ন সংবাদমাধ্যমে খবর প্রকাশ হয়।

মঙ্গলবার (১৫ অক্টোবর) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মো. শরীফ মাহমুদ অপু স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, সংবাদটি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের যথাযথ কর্তৃপক্ষ ও কারা কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেছে।

এ বিষয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের যথযথ কর্তৃপক্ষ ও কারা অধিদপ্তরের কারা মহাপরিদর্শক ব্রিগেডিয়ার জেনারেল একেএম মোস্তফা কামাল পাশার বক্তব্য- ‘অনিক সরকার গ্রেফতার হওয়ার পর ঢাকা কেন্দ্রীয় কারাগারে পৌঁছলে তাকে যথাযথ প্রক্রিয়া অনুসরণ করে কারা সেলে রাখা হয়। কারা অভ্যন্তরে প্রবেশের পর অনিক সরকার কারারক্ষী বা কারাবন্দি কারও দ্বারাই আঘাতপ্রাপ্ত বা শারীরিকভাবে লাঞ্ছিত হননি। ’

মিডিয়াতে প্রচারিত এমন সংবাদটি সত্য নয় বলেও প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৬৫২ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৯
এমআইএইচ/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa