bangla news

তুহিন-ফাহাদ হত্যায় জড়িতদের বিচার দাবিতে মানববন্ধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১৫ ৩:৪৮:৪৬ পিএম
তুহিন ও ফাহাদ হত্যায় জড়িতদের বিচার দাবি। ছবি: বাংলানিউজ

তুহিন ও ফাহাদ হত্যায় জড়িতদের বিচার দাবি। ছবি: বাংলানিউজ

সুনামগঞ্জ: শিশু তুহিনকে (৫) নৃশংসভাবে হত্যাকারীদের এবং বুয়েটছাত্র আবরার ফাহাদের খুনিদের দৃষ্টান্তমূলক বিচার দাবিতে সুনামগঞ্জে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৫ অক্টোবর) দুপুরে সুনামগঞ্জ আদালত প্রাঙ্গণে এ মানববন্ধন করা হয়। সুনামগঞ্জ দিরাই কল্যাণ সমিতি এর আয়োজন করে।

মানববন্ধনে বক্তব্য রাখেন- সিনিয়র আইনজীবী হুমায়ূন মঞ্জর চৌধুরী, অ্যাডভোকেট মাসুক আহমদ, জিয়াউর রহমান, এনাম আহমদ, রবিউল ইসলাম প্রমুখ।

বক্তারা বলেন- গত কয়েকদিন আগে বুয়েটের মেধাবীছাত্র ফাহাদ এবং সোমবার (১৪ অক্টোবর) শিশু তুহিনকে নৃশংসভাবে হত্যা করা হয়েছে। ফাহাদ ও তুহিনের হত্যাকারীর দৃষ্টান্তমূলক বিচারের জানাচ্ছি।

সোমবার (১৪ অক্টোবর) ভোরে দিরাইয়ের রাজনগর ইউনিয়নের খেজাউড়া গ্রামে গাছের সঙ্গে ঝলন্ত অবস্থায় তুহিনের মরদেহ দেখতে পায় পরিবারের লোকজন। তখন তার পুরো শরীর রক্তাক্ত, কান ও লিঙ্গ কাটা ছিল। এছাড়া পেটে দু’টি ছুরি বিদ্ধ ছিল। সে ছিল ওই গ্রামের আব্দুল বাছিরের ছেলে।

গত ৬ অক্টোবর রাতে বুয়েটের শেরেবাংলা হলে ছাত্রলীগের কিছু নেতা-কর্মীর হাতে নির্দয় পিটুনির শিকার হয়ে তড়িৎ ও ইলেকট্রনিক প্রকৌশল বিভাগের দ্বিতীয় বর্ষের (১৭ ব্যাচ) ছাত্র আবরার ফাহাদের মৃত্যৃ হয়। এ ঘটনায় নিহতের বাবা বরকত উল্লাহ বাদী হয়ে ১৯ জনকে আসামি করে চকবাজার থানায় একটি মামলা দায়ের করেন। মামলাটির তদন্ত করতে ডিবিকে দায়িত্ব দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৯
এসআরএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-15 15:48:46