ঢাকা, সোমবার, ১৩ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৯ সফর ১৪৪২

জাতীয়

বরিশালে দ্বিতল বাস-মাহেন্দ্র সংঘর্ষে নিহত ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৯ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৯
বরিশালে দ্বিতল বাস-মাহেন্দ্র সংঘর্ষে নিহত ২

বরিশাল: বরিশালে বাংলাদেশ সড়ক পরিবহন করপোরেশনের (বিআরটিসি) দ্বিতল বাস ও মাহেন্দ্রের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ছয় যাত্রী।

আহত ব্যক্তিরা হলেন-শাকিল আহমেদ (১৮), ফয়সাল (২৫), হৃদয় (২৫), ইলিয়াস (২৬), রাজিব (৪২) ও অজ্ঞাতপরিচয় এক নারী ( ৩৫) রয়েছেন। তবে,নিহত দুইজনের মধ্যে ৬৫ বছরের এক বৃদ্ধ রয়েছেন।

তার পরিচয় জানা যায়নি। অপরজনের নাম নিপা মিস্ত্রি (২৬)। তিনি পিরোজপুরের বাসিন্দা।

মঙ্গলবার (১৫ অক্টোবর) বেলা ১২টার দিকে বরিশাল-ঢাকা মহাসড়কের আওতাভুক্ত নগররে সিঅ্যান্ডবি সড়কের কাজীপাড়া মোড়ে এ ঘটনা ঘটে।

কোতোয়ালি মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) শাহজালাল বাংলানিউজকে জানান, হতাহতরা সবাই মাহেন্দ্রের যাত্রী। মাহেন্দ্রটি রূপাতলী বাস টার্মিনাল এলাকা থেকে নথুল্লাবাদ কেন্দ্রীয় বাস টার্মিনালের উদ্দেশ্যে যাচ্ছিলো। পথিমধ্যে সিঅ্যান্ডবি রোডের কাজীপাড়া পৌঁছালে বরিশাল বিশ্ববিদ্যালয়গামী (বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের বহনকারী বাস) বিআরটিসির দ্বিতল বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাহেন্দ্রটি দুমড়েমুচড়ে গেছে। ঘটনাস্থলেই এক বৃদ্ধের মৃত্যু হয়। এছাড়া আহতদের উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিমে) হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন নিপা মিস্ত্রি নামে এক যাত্রী মারা গেছে।

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৯
এমএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa