ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

উত্তরখানে ভাইয়ের ছুরিকাঘাতে ভাই নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৪ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৯
উত্তরখানে ভাইয়ের ছুরিকাঘাতে ভাই নিহত

ঢাকা: রাজধানীর উত্তরখানের বালুর মাঠ এলাকায় চাচাতো ভাইয়ের ছুরিকাঘাতে রিয়াদ (১৬) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। একই ঘটনায় আহত হয়েছেন নিহত কিশোরের দুই ভাই শামীম (২৭) ও রিজন (১৮)।

মঙ্গলবার (১৫ অক্টোবর) সকালে এই ঘটনার সত্যতা বাংলানিউজকে নিশ্চিত করেছেন উত্তরখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হেলাল উদ্দিন।  

তিনি জানান, উত্তরখানের বালুর মাঠ এলাকায় মঙ্গলবার রাত ১১টার দিকে চাচাতো ভাই স্বপনসহ আরও অনেকে মিলে পারিবারিক কোনো বিষয় নিয়ে তিন ভাইকে ছুরিকাঘাত করে।

আহত অবস্থায় শামীম, রিজন ও রিয়াদকে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকালে রিয়াদ মারা যায়। এই ঘটনায় আসামি স্বপনও আহত হয়েছেন। তিনি কোন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন, সেটি খুঁজে বের করার চেষ্টা চলছে।

নিহত রিয়াদের বাবার নাম রাজা মিয়া। তারা উত্তরখান বালুর মাঠের সরকার বাড়ি এলাকায় থাকতেন। হত্যাকাণ্ডের বিষয়ে জানার চেষ্টা চলছে। আসামিদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে।

নিহত কিশোরের খালাতো ভাই মো. রহমত উল্লাহ বাংলানিউজকে জানান, আনোয়ারা মডেল টার্স্ট স্কুলের ৮ম শ্রেণির শিক্ষার্থী ছিল রিয়াদ। তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সোমবার রাত ১১টার দিকে চাচাতো ভাই স্বপন তাদেরকে (রিয়াদ ও তার দুই ভাই) ছুরিকাঘাতে আহত করেন। এরপর প্রথমে তাদের টঙ্গী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরবর্তীতে রাতে তাদের ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে রিয়াদকে আইসিইউতে (নিবিড় পরিচর্যা কেন্দ্র) ভর্তি করানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকাল ১১টার দিকে রিয়াদের মৃত্যু হয়।

এ ঘটনায় আহত হওয়া রিয়াদের দুই ভাইকে চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে বলেও জানান রহমত উল্লাহ।

বাংলাদেশ সময়: ১২২৫ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৯
এজেডএস/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ