ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজধানীতে ৪১ মাদকসেবী-বিক্রেতার দণ্ড

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৮ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৯
রাজধানীতে ৪১ মাদকসেবী-বিক্রেতার দণ্ড দণ্ডপ্রাপ্তরা র‌্যাব হেফাজতে। ছবি: বাংলানিউজ

ঢাকা: রাজধানীর বিভিন্ন এলাকায় পৃথক অভিযান চালিয়ে ৪১ জনকে দণ্ড দিয়েছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (১৫ অক্টোবর) র‌্যাব-২ থেকে পাঠানো প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, রাজধানীর তেজগাঁও, শেরেবাংলা নগর, মোহাম্মদপুর ও কলাবাগান থানা এলাকায় পৃথক অভিযান চালিয়ে ৪১ জনকে আটক করে বিভিন্ন মেয়াদে দণ্ড দিয়েছেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত।

দণ্ডপ্রাপ্তদের মধ্যে চারজন ছিনতাইকারী ও মাদকসেবী এবং মাদকবিক্রেতা রয়েছেন।

র‍্যাব-২ এর কোম্পানি কমান্ডার শাহাব উদ্দিন বাংলানিউজকে বলেন, রোববার (১৩ অক্টোবর) রাত থেকে সোমবার (১৪ অক্টোবর) রাত পর্যন্ত রাজধানীর বিভিন্ন এলাকায় পৃথক পরিচালনা করা হয়। এ সময় চার ছিনতাইকারী ও ৩৭ জন মাদকবিক্রেতা-মাদকসেবীকে আটক করা হয়। এদের মধ্যে চার ছিনতাইকারীর বিরুদ্ধে নিয়মিত আইনে মামলা দায়ের করে মোহাম্মদপুর থানায় সোপর্দ করা হয়েছে।  

এছাড়া মাদকাসেবী ও বিক্রেতাসহ ৩৭ জনকে ছয় মাস করে কারাদণ্ড দেওয়া হয়েছে। পাশাপাশি ৩৭ জনকে মোট পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়। অনাদায়ে আরও ১৫ দিনের কারাদণ্ড দেওয়া হয়েছে বলেও জানান কোম্পানি কমান্ডার শাহাব।

বাংলাদেশ সময়: ১১৫৬ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৯
এজেডএস/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ