ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঢামেকে সাইকেল চুরির সময় দুই চোর আটক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৬ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৯
ঢামেকে সাইকেল চুরির সময় দুই চোর আটক

ঢাকা: ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নতুন ভবনের সামনে তালা কেটে বাইসাইকেল চুরির সময় দুই চোরকে আটক করেছেন হাসপাতালের নিরাপত্তায় নিয়োজিত আনসার সদস্যরা। আটকরা হলেন- সাহিন (২৭) ও শ্রী দিপু (২৬)।

সোমবার (১৪ অক্টোবর) রাত সাড়ে ৯টার দিকে হাসপাতাল বাউন্ডারির লোহার গ্রিলের সঙ্গে তালা দেওয়া একটি সাইকেল চুরির সময় তাদের হাতে-নাতে আটক করা হয়।

ঢামেক হাসপাতালে নিরাপত্তায় নিয়োজিত আনসারের প্লাটুন কমান্ডার (পিসি) মোসলেম উদ্দিন জানান, সম্প্রতি হাসপাতালে বাইসাইকেল চুরি বেড়ে যাওয়ায় এ বিষয়ে বাড়তি মনিটরিং করতে থাকেন আনসার সদস্যরা।

এরই ধারাবাহিকতায় রাত সাড়ে ৯টার দিকে একটি সাইকেলের তালা কেটে নিয়ে যাওয়ার সময় দুই চোরকে আটক করা হয়।

তিনি আরো জানান, হাসপাতালে গাড়ি ও মোটরসাইকেল পার্কিংয়ের জায়গা থাকলেও বাইসাইকেল পার্কিংয়ের জায়গা নেই। কেউ টাকার বিনিময়ে পার্কি প্লেসে বাইসাইকেল রাখতে চাননা। ঢামেক হাসপাতালে প্রতিদিন বাইসাইকেল নিয়ে ৪০-৫০ জন আসেন। পার্কিং প্লেসের অভাবে তারা হাসপাতালের বিভিন্ন জায়গায় গ্রীলের সঙ্গে তালা দিয়ে রাখেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্প ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া জানান, দুই চোরকে সাইকেলসহ শাহবাগ থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৮০৪ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৯
এজেডএস/পিএম/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।