ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শাহজালালে বিপুল পরিমাণ বৈদেশিক মুদ্রাসহ আটক ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২৬ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৯
শাহজালালে বিপুল পরিমাণ বৈদেশিক মুদ্রাসহ আটক ১

ঢাকা: হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তিনটি দেশের বিপুল পরিমাণ বৈদেশিক মুদ্রাসহ আহমেদ আশিক মাহমুদ নামে এক ব্যক্তিকে আটক করেছে কাস্টম হাউস প্রিভেন্টিভ টিমের সদস্যরা। 

সোমবার (১৪ অক্টোবর) দুপুর সাড়ে ১২টার দিকে টার্মিনালের বোর্ডিং ব্রিজ এলাকা থেকে তাকে আটক করা হয়।  

কাস্টমস হাউস সূত্র জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে দুপুরে চোরাচালান প্রতিরোধে কাস্টম হাউস প্রিভেন্টিভ টিমের সদস্যরা বিমানবন্দরের ভেতরে অবস্থান নিয়ে বিভিন্ন পয়েন্টে নজরদারি করতে থাকে।

বোর্ডিং ব্রিজ এলাকায় নজরদারি ও তল্লাশির এক পর্যায়ে একটি বেসরকারি এয়ারলাইন্সের ব্যাংককগামী ফ্লাইটের যাত্রী আশিককে প্রিভেন্টিভ টিমের সদস্যরা চ্যালেঞ্জ ও তল্লাশি করে। এক পর্যায়ে তার হাতের ট্রলি ব্যাগ থেকে ৪১ লাখ ৬৯ লাখ ৭১৭ টাকা মূল্যমানের সৌদি রিয়াল, ইউএস ডলার ও থাই বাথ পাওয়া যায়। এসময় তাকে আটক করা হয়।

কাস্টমস হাউসের কর্মকর্তা সাজ্জাদ হোসেন বাংলানিউজকে জানান, বৈদেশিক মুদ্রা বহনকারী যাত্রীকে পুলিশে সোপর্দ করা হয়েছে। এছাড়া জব্দকৃত বৈদেশিক মুদ্রার বিষয়ে কাস্টমস আইনে ব্যবস্থা নেওয়া হয়েছে।  

বাংলাদেশ সময়: ২১১৯ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৯
টিএম/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।