ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

ঘুমধুম ইউপি নির্বাচনে সংঘর্ষ থামাতে গুলি, নিহত ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৬ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৯
ঘুমধুম ইউপি নির্বাচনে সংঘর্ষ থামাতে গুলি, নিহত ২

কক্সবাজার: বান্দরবানের নাইক্ষ্যংছড়ির ঘুমধুম ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে দুই সদস্য (মেম্বার) প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়েছে। এই সংঘর্ষ থামাতে বিজিবির চালানো গুলিতে দুইজন নিহত হয়েছেন।

সোমবার (১৪ অক্টোবর) বিকেল ৪টার দিকে ঘুমধুম ফাত্রাঝিরি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত দু’জন হলেন মংচিং চা তঞ্চজ্ঞ্যা (৪৫) ও অংচাই তঞ্চজ্ঞ্যা (৫৫)।

উপজেলা রিটার্নিং কর্মকর্তা আবু জাফর সালেহ বাংলানিউজকে জানান, সোমবার বিকেলে দুই ইউপি সদস্য প্রার্থী আছমত আলী ও বাবুল কান্তি তঞ্চজ্ঞ্যার সমর্থকদের মধ্যে সংঘর্ষ শুরু হয়। তখন বিজিবি সদস্যরা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করেন। এ সময় উল্টো বিজিবির ওপর আক্রমণ করে উভয়পক্ষের লোকজন।  

পরিস্থিতি নিয়ন্ত্রণে এবং আত্মরক্ষার্থে বাধ্য হয়ে এক পর্যায়ে গুলি ছোড়ে বিজিবি। এতে ঘটনাস্থলেই অংচাই তঞ্চজ্ঞ্যা মারা যান। গুরুতর আহতাবস্থায় মংচিং চা তঞ্চজ্ঞ্যাকে কক্সবাজার সদর হাসপাতালে নেওয়া হলে সেখানে তাকেও মৃত ঘোষণা করা হয়।

বাংলাদেশ সময়: ২১০৩ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৯
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।