ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কালিয়াকৈরে গোসলে নেমে নিখোঁজ স্কুলছাত্রের মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৮ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৯
কালিয়াকৈরে গোসলে নেমে নিখোঁজ স্কুলছাত্রের মরদেহ উদ্ধার

গাজীপুর: গাজীপুরের কালিয়াকৈর উপজেলার লতিফপুর এলাকায় নদীতে গোসল করতে নেমে নিখোঁজ স্কুলছাত্র শাহরিয়ার হোসেন  শিহাবের (১৩) মরদেহ উদ্ধার করা হয়েছে।

শাহরিয়ার হোসেন শিহাব জামালপুর সদর থানা এলাকার বাসিন্দা মতিউর রহমানের ছেলে। তারা সপরিবারে কালিয়াকৈর এলাকায় বাসা ভাড়া থাকতো।

শাহরিয়ার হোসেন স্থানীয় লতিফপুর মডেল স্কুলের অষ্টম শ্রেণির ছাত্র ছিলো।  

সোমবার (১৪ অক্টোবর) বিকেল ৫টার দিকে উপজেলার বরিয়াবহ এলাকায় ঘাটাখালী নদী থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।  

ফায়ার সার্ভিস ও নিহতের পরিবার জানায়, রোববার (১৩ অক্টোরব) দুপুরে ঘাটাখালী নদীতে বন্ধুদের সঙ্গে গোসল করতে যায় শাহরিয়ার হোসেন শিহাব। গোসলের একপর্যায়ে বন্ধুদের সামনেই নদীতে ডুবে শিহাব নিখোঁজ হয়। এসময় বন্ধুদের চিৎকারে এলাকাবাসী ও পরিবারের লোকজন ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার চেষ্টা করে। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিস ও ডুবুরি ঘটনাস্থলে গিয়ে সন্ধ্যা পর্যন্ত খোঁজাখুঁজি করে তার কোনো সন্ধান পায়নি। সোমবার বিকেলে ওই নদী থেকে শিহাবের মরদেহ উদ্ধার করা হয়।

কালিয়াকৈর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. কবীরুল আলম বাংলানিউজকে জানান, নিখোঁজের একদিন পর বরিয়াবহ এলাকা থেকে স্কুলছাত্র শাহরিয়ার হোসেন শিহাবের মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৯ 
আরএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad