ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুড়িগ্রামে ৯৯৯-এ ফোন করে অপহৃত যুবক উদ্ধার, আটক ৬

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৭ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৯
কুড়িগ্রামে ৯৯৯-এ ফোন করে অপহৃত যুবক উদ্ধার, আটক ৬

কুড়িগ্রাম: সেবামূলক হটলাইন ৯৯৯ নম্বরে ফোন করে পুলিশের সহায়তায় হোসেন আলী (২৫) নামে অপহৃত এক যুবককে উদ্ধার হয়েছে। এ ঘটনায় ৬ অপহরণকারীকে আটক করা হয়েছে।

হোসেন আলী নাগেশ্বরী উপজেলার নারায়নপুর ইউনিয়নের পাখি উড়া গ্রামের আব্দুল কাদেরের ছেলে।

রোববার (১৩ অক্টোবর) দিনগত রাতে কুড়িগ্রাম সদরের টাপু ভেলাকোপা এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়।

 

পুলিশ সূত্রে জানা যায়, আসামি মুন্নি পারভীন পূর্ব পরিচিত হওয়ার সুবাদে যুবক হোসেন আলীকে দেখা করার জন্য রোববার (১৩ অক্টোবর) সকাল ৯টার দিকে কুড়িগ্রাম স্টেডিয়ামের সামনে মোবাইলে ডেকে নেয়। এসময় আগে থেকে ওত পেতে থাকা তার সঙ্গীরা জোরপূর্বক হোসেন আলীকে মোটরসাইকেলে তুলে শহরের টাপু ভেলাকোপা এলাকায় নিয়ে যায়।  

পরে হোসেন আলীর মামা বেলাল হোসেনের মোবাইলে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবী করে ও শারীরিকভাবে নির্যাতন করে অপহরনকারীরা। বেলাল হোসেন তার ভাগিনা হোসেন আলীকে উদ্ধারে পুলিশের ৯৯৯ নম্বর এবং কুড়িগ্রাম সদর থানা পুলিশের সহায়তা চায়। অপহরণকারীদের বাড়ি কুড়িগ্রাম সদরের তাতীপাড়া ও যতিনেরহাট এলাকায় বলে জানিয়েছে পুলিশ।

কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজার রহমান বাংলানিউজকে জানান, অপহরনের ঘটনায় সদর থানায় মামলা হয়েছে। এছাড়া হোসেন আলী কুড়িগ্রাম সদর হাসপাতালে চিকিসাধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৯
এফইএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।