ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গৌরনদীতে স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টায় মামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৯ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৯
গৌরনদীতে স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টায় মামলা

বরিশাল: বরিশালের গৌরনদী উপজেলার ইছাকুড়ি-বাকাই গ্রামে তৃতীয় শ্রেণির এক ছাত্রীকে (৯) ধর্ষন চেষ্টার অভিযোগ উঠেছে। এ ঘটনায় বীর মোহন সরকার নামে এক স্বর্ণ ব্যবসায়ীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

রোববার (১৪ অক্টোবর) রাতে ভুক্তভোগী ছাত্রীর মা বাদী হয়ে গৌরনদী মডেল থানায় মামলাটি দায়ের করেন। অভিযুক্ত বীর মোহন সরকার একই গ্রামের বিল্লধর সরকারের ছেলে।

মামলা ও ভুক্তভোগীর পারিবারিক সূত্রে জানা যায়, রোববার সকাল ৮টার দিকে ভুক্তভোগী ছাত্রী পার্শ্ববর্তী বীরমোহন সরকারের বাড়িতে পূজার জন্য ফুল কুড়াতে যায়। এসময় ওই ছাত্রীকে ঘরের ভেতর ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায় বীরমোহন। এসময় ওই স্কুলছাত্রীর ডাক-চিৎকারের একপর্যায়ে বীরমোহনের হাত থেকে রক্ষা পায়। পরে বাড়িতে গিয়ে বিষয়টি তার মা-বাবাকে জানায়। ঘটনার পর থেকেই পলাতক রয়েছে অভিযুক্ত বীরমোহন।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) মো. সগির হোসেন জানান, জবানবন্দি রেকর্ডের জন্য ওই ছাত্রীকে বরিশাল আদালতে পাঠানো হয়েছে। এছাড়া এ ঘটনায় অভিযুক্তকে  গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৯
এমএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।