ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বগুড়ায় মোটরসাইকেলসহ ৪ ছিনতাইকারী গ্রেফতার

ডিস্ট্রিক্ট ফটো করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৩ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৯
বগুড়ায় মোটরসাইকেলসহ ৪ ছিনতাইকারী গ্রেফতার আটক চার ছিনতাইকারী। ছবি: বাংলানিউজ

বগুড়া: বগুড়ার শিবগঞ্জ উপজেলায় ৬ লাখ ২০ হাজার টাকা ছিনতাইয়ের সঙ্গে জড়িত ৪ জনকে গ্রেফতার করেছেন জেলা গোয়েন্দা (ডিবি) শাখার পুলিশের সদস্যরা। এ সময় তাদের কাছ থেকে ছিনতাই করা এক লাখ ৫০ হাজার টাকা ও ছিনতাইয়ে ব্যবহার করা দু’টি মোটরসাইকেল জব্দ করা হয়। 

গ্রেফতার ৪ ছিনতাইকারী হলেন- জেলার কাহালু উপজেলার বিষাবড়গাছা গ্রামের রফিকুল ইসলামের ছেলে মনোয়ারুল ইসলাম রাকিব (২২), মৃত হায়দার আলীর ছেলে নজরুল ইসলাম (২৫), নুরুল ইসলামের ছেলে নাসিম আহাম্মেদ নয়ন (১৯) ও শিবগঞ্জ উপজেলার পলিগাতি গ্রামের তোজাম মণ্ডলের ছেলে তরিকুল ইসলাম আতিক (২১)।

সোমবার (১৪ অক্টোবর) দুপুর ২টা ৩০ মিনিটে বগুড়া ডিবি কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এ তথ্য জানানো হয়।

বগুড়া গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-ডিবি) আছলাম আলী বাংলানিউজকে জানান, ছিনতাইয়ের ঘটনায় মোসাদ্দেক হোসের বাদী হয়ে শিবগঞ্জ থানায় মামলা দায়ের করেন। পরে ডিবির সদস্যরা রোববার (১৩ অক্টোবর) রাতভর অভিযান চালিয়ে চার ছিনতাইকারীকে গ্রেফতার করে।

তিনি আরও জানান, প্রথমে ছিনতাইয়ের মূলহোতা তরিকুল ইসলামকে গ্রেফতার করা হলে তার স্বীকারোক্তিতে অপর তিনজনকে গ্রেফতার করা হয়। ছিনতাইয়ের ঘটনায় আরও দু’জন জড়িত আছে এবং তাদের গ্রেফতার করার চেষ্টা চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

এর আগে গত ৩ অক্টোবর (বৃহস্পতিবার) শিবগঞ্জ উপজেলার ছানিয়ানপাড়া গ্রামের আলু ব্যবসায়ী মোসাদ্দেক হোসেন তার চাচা সাজুকে নিয়ে বিকেল ৪টার দিকে দু’টি ব্যাংক থেকে ছয় লাখ ২০ হাজার টাকা তুলে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন। পথে বগুড়া-রংপুর মহাসড়কের মহাস্থান ব্রিজের উত্তর পাশের দিকে মাঝিপাড়া মোড়ে ছিনতাইকারীরা মোটরসাইকেলযোগে রাস্তা আটকিয়ে টাকার ব্যাগ ছিনিয়ে নেয়।

বাংলাদেশ সময়: ১৫৩৪ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৯
কেইউএ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।