ঢাকা, সোমবার, ২৫ শ্রাবণ ১৪২৭, ১০ আগস্ট ২০২০, ১৯ জিলহজ ১৪৪১

জাতীয়

একই সময় ৪ শিশুকে ধর্ষণের অভিযোগে এক ব্যক্তি গ্রেফতার

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৯ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৯
একই সময় ৪ শিশুকে ধর্ষণের অভিযোগে এক ব্যক্তি গ্রেফতার

ধামরাই (ঢাকা): চকলেট খাওয়ানোর প্রলোভন দেখিয়ে সাভারের ধামরাইয়ে পাঁচ বছর বয়সী চার শিশুকে ধর্ষণের অভিযোগে আফছার উদ্দিন (৫৫) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (১৪ অক্টোবর) বেলা ১১টার দিকে আফছার উদ্দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়।

এরআগে, রোববার (১৩ অক্টোবর) সন্ধ্যায় ধামরাই পৌর এলাকার আমবাগান মহল্লা থেকে অভিযুক্ত আফছার উদ্দিনকে গ্রেফতার করে পুলিশ।

পরে রাতে ওই শিশুদের স্বজনেরা থানায় মামলা করেন।

পুলিশ জানায়, শুক্রবার (১১ অক্টোবর) বিকেলে পৌর এলাকার আমবাগান মহল্লার আফছার উদ্দিন চকলেট খাওয়ানোর কথা বলে ওই চার শিশুকে কৌশলে নিজ বাড়ির ছাদে নিয়ে গিয়ে ধর্ষণ করেন। পরে শিশুরা চিৎকার ও কান্নাকাটি শুরু করলে আশপাশের লোকজন এগিয়ে গেলে আফসার উদ্দিন কৌশলে সেখান থেকে পালিয়ে যান।

পরে পুলিশ প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা পেয়ে লিখিত অভিযোগটি মামলা হিসেবে নথিভুক্ত করে আফছার উদ্দিনকে আটকের জন্য অভিযান চালায়। ওই দিন সন্ধ্যায় পৌর এলাকার আমবাগান মহল্লায় অভিযান চালিয়ে আফছার উদ্দিনকে গ্রেফতার করে পুলিশ।

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিপক চন্দ্র সাহা বাংলানিউজকে বলেন, ভুক্তভোগী চার শিশুর স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে। এছাড়া ধর্ষক আফছার উদ্দিনকে রিমান্ড চেয়ে আজ আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৫২ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa