ঢাকা, রবিবার, ১৭ শ্রাবণ ১৪২৮, ০১ আগস্ট ২০২১, ২১ জিলহজ ১৪৪২

জাতীয়

কালিয়াকৈরে নদীতে ডুবে স্কুলছাত্র নিখোঁজ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৩ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৯
কালিয়াকৈরে নদীতে ডুবে স্কুলছাত্র নিখোঁজ

গাজীপুর: গাজীপুরের কালিয়াকৈর উপজেলার লতিফপুর এলাকায় ঘাটাখালি নদীতে ডুবে শাহরিয়ার হোসেন নামে অষ্টম শ্রেণির এক স্কুলছাত্র নিখোঁজ হয়েছে।

রোববার (১৩ অক্টোবর) দুপুরে গোসল করতে গিয়ে ওই ছাত্র নিখোঁজ হয়। জামালপুরের বাসিন্দা মতিউর রহমানের ছেলে শাহরিয়ার স্থানীয় লতিফপুর মডেল স্কুলের অষ্টম শ্রেণির ছাত্র।

তারা সপরিবারে কালিয়াকৈর এলাকায় থাকতো।

ফায়ার সার্ভিস ও নিখোঁজ ছাত্রের পারিবারিক সূত্রে জানা গেছে, দুপুরে শাহরিয়ার তার ৩/৪জন বন্ধুকে নিয়ে লতিফপুর এলাকায় ঘাটাখালি নদীতে গোসল করতে যায়। গোসল করার একপর্যায়ে সে তার বন্ধুদের সামনেই নদীতে ডুবে নিখোঁজ হয়। পরে বন্ধুদের চিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে তাকে উদ্ধারের চেষ্টা চালিয়ে ব্যর্থ হলে ফায়ার সার্ভিসে খবর দেওয়া হয়। খবর পেয়ে কালিয়াকৈর ও টঙ্গী ফায়ার সার্ভিসের ডুবুরিদল ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযান চালায়।

টঙ্গী ফায়ার সার্ভিসের ডুবুরি সাইফুল ইসলাম বাংলানিউজকে জানান, নদীতে অনেক স্রোত থাকায় উদ্ধার কাজে বিঘ্ন সৃষ্টি হয়। সন্ধ্যা পর্যন্ত চেষ্টা করেও তার কোনো সন্ধান মেলেনি।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১৯
আরএস/এফএম/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa