ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজনগরে মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রির দায়ে জরিমানা

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৬ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১৯
রাজনগরে মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রির দায়ে জরিমানা

মৌলভীবাজার: মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রিসহ ওজনে কম দেওয়া ও নিষিদ্ধ খাদ্যপণ্য বিক্রির অপরাধে মৌলভীবাজারের রাজনগর উপজেলার তিন প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়েছে।

রোববার (১৩ অক্টোবর) রাজনগর উপজেলার করাইয়া বাজার, তারাপাশা রোড, তারাপাশা বাজার এবং এর আশপাশের এলাকায় অভিযান চালিয়ে ভোক্তা অধিকার আইনের বিভিন্ন ধারায় তিন প্রতিষ্ঠানকে সাত হাজার টাকা জরিমানা করা হয়।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. আল-আমিনের নেতৃত্বে পরিচালিত অভিযানে সহযোগিতা করেন রাজনগর থানার পুলিশ ফোর্স।

অভিযানকালে করাইয়া বাজারে অবস্থিত রহমান ভেরাইটিজ স্টোরকে এক হাজার পাঁচশ টাকা, তারাপাশা রোডে অবস্থিত জাকির ভেরাইটিজ স্টোরকে এক হাজার পাঁচশ টাকা এবং তারাপাশা বাজারে অবস্থিত কাকলি মেডিক্যাল হলকে চার হাজার টাকাসহ মোট সাত হাজার টাকা জরিমানা আরোপ ও তা আদায় করা হয়।

সহকারী পরিচালক মো. আল-আমিন বাংলানিউজকে বলেন, ওজনে কম দেওয়া, নিষিদ্ধ ঘোষিত খাদ্যপণ্য বিক্রি করা ও মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রি করাসহ বিভিন্ন অপরাধে এসব জরিমানা করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৩৬ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১৯
বিবিবি/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।