bangla news

কলাভর্তি পিকআপ ভ্যান থেকে ফেনসিডিলের চালান উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১৩ ৬:২৯:০৮ পিএম
আটক দুই মাদক ব্যবসায়ী

আটক দুই মাদক ব্যবসায়ী

ঢাকা: চাঁপাইনবাবগঞ্জের সীমান্তবর্তী এলাকা থেকে বিভিন্ন পণ্য পরিবহনের আড়ালে রাজধানীতে আনা হতো ফেনসিডিলের চালান। মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে এবার কলাভর্তি পিকআপ ভ্যান থেকে ফেনসিডিলের চালান উদ্ধার করেছে র‌্যাব-১।

রোববার (১৩ অক্টোবর) রাজধানীর আশুলিয়ায় কলাভর্তি একটি পিকআপ ভ্যানে তল্লাশি চালিয়ে ৫৮৫ বোতল ফেনসিডিল উদ্ধার করে র‌্যাব সদস্যরা। এ সময় আন্তঃজেলা মাদক চোরাকারবারী চক্রের দুই সদস্যকে আটক করা হয়।

আটকরা হলেন- হারুন অর রশিদ ওরফে হানিফ উদ্দিন (৪০) ও মোতালেব হোসেন (৩৫)। তাদের কাছ থেকে ৫৮৫ বোতল ফেনসিডিলসহ একটি পিকআপটি জব্দ করা হয়।

র‌্যাব-১ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার (সিপিসি-২) সহকারী পুলিশ সুপার (এএসপি) সালাউদ্দিন বাংলানিউজকে জানান, আটক হারুন চাঁপাইনবাবগঞ্জ থেকে ফেনসিডিলের চালান এনে ঢাকার মাদক ব্যবসায়ীর কাছে পৌঁছে দিতেন। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে ফাঁকি দিতে তিনি বিভিন্ন সময়ে বাস/পিকআপে মৌসুমী ফলের আড়ালে ফেনসিডিল নিয়ে আসতেন। তিনি এর আগে অন্তত ১০-১২টি মাদকের চালান ঢাকায় সরবরাহ করেছেন।

আটক মোতালেব মূলত হারুনের সহযোগী হিসেবে কাজ করতেন। তিনি প্রায় ১০ বছর ধরে পিকআপ চালানোর পাশাপাশি চাঁপাইনবাবগঞ্জ ও আশাপাশের জেলা থেকে মাদক পরিবহন করতেন। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ১৮০৯ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১৯
পিএম/এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   চাঁপাইনবাবগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-13 18:29:08