ঢাকা, রবিবার, ১৭ শ্রাবণ ১৪২৮, ০১ আগস্ট ২০২১, ২১ জিলহজ ১৪৪২

জাতীয়

চাকরির প্রলোভনে ৪০ লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ, আটক ১

ডিস্ট্রিক্ট ফটো করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৭ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১৯
চাকরির প্রলোভনে ৪০ লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ, আটক ১

বগুড়া: বগুড়ায় সরকারি চাকরির প্রলোভন দেখিয়ে ৪০ লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে মো. আহসানুল হাসান লিটন (৩৮) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

রোববার (১৩ অক্টোবর) আহসানুল হাসান লিটনকে আটক করে বগুড়া সদর থানা পুলিশ।

আটক আহসানুল হাসান লিটন বগুড়া জেলার শাজাহানপুর উপজেলার আব্দুর রউফের ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার (১২ অক্টোবর) রাত সাড়ে ৮টায় নাটোর জেলার মাটিয়াপাড়া উপজেলার মৃত মোজাহার আলীর ছেলে মো. হাসান আলী (৩৬), মো. হযরত আলীর ছেলে মো. সুকতার আলী (৩২), মৃত শাহাদত হোসেনের ছেলে মো. কোরবান আলীসহ (৩৬) বেশ কয়েকজন মিলে বগুড়া সদর থানায় আহসানুল হাসান লিটন ও তার স্ত্রী মনি বেগমের (৩০) বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, রেলওয়ে বিভাগে চাকরি দেওয়ার নামে বিভিন্নজনের কাছ থেকে প্রায় ৪০ লাখ টাকা হাতিয়ে নিয়েছেন লিটন ও তার স্ত্রী। এক পর্যায়ে ভুক্তভোগীরা থানায় এসে লিখিত অভিযোগ করলে পুলিশ লিটনকে আটক করে।

বগুড়া সদর থানার পুলিশ পরিদর্শক (ওসি-তদন্ত) আর কে বি রেজা বাংলানিউজকে বলেন, আটক আহসানুল হাসান লিটন ও তার স্ত্রী মনি বেগমের বিরুদ্ধে কিছু ভুক্তভোগী মানুষ চাকরির প্রলোভনে ৪০ লাখ টাকা আত্মসাতের লিখিত অভিযোগ করেন। যার পরিপেক্ষিতে আহসানুল হাসান লিটনকে আটক করা হয়েছে।  

বিষয়টি তদন্ত করে দেখা হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৭২৭ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১৯
কেইউএ/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa