bangla news

ফাহাদ হত্যার বিচার দাবিতে বগুড়ায় মানববন্ধন

ডিস্ট্রিক্ট ফটো করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১৩ ৫:০২:৫২ পিএম
মানববন্ধন। ছবি: বাংলানিউজ

মানববন্ধন। ছবি: বাংলানিউজ

বগুড়া: বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদের হত্যাকারীদের দ্রুত বিচার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বগুড়ায় মানববন্ধন ও সমাবেশ করেছে সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট।

রোববার (১৩ অক্টোবর) দুপুর সাড়ে ১২টায় সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট বগুড়া জেলা শাখার উদ্যোগে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট বগুড়া জেলা শাখার সহ-সভাপতি পলাশ চন্দ্র বর্মনের পরিচালনায় মানববন্ধন ও সমাবেশে সভাপতিত্ব করেন জেলা সভাপতি ধনঞ্জয় বর্মন।

সমাবেশে বক্তব্য রাখেন- বাসদের জেলা সদস্য মাসুদ পারভেজ, দিলরুবা নূরি, ছাত্র ফ্রন্টের জেলা সাংগঠনিক সম্পাদক মুক্তা আক্তার মীম, জেলা অর্থ সম্পাদক নিয়তি সরকার নিতু, জেলা স্কুল বিষয়ক সম্পাদক রিতু খাতুন প্রমুখ।

বক্তারা বলেন, ৬ অক্টোবর রাতে বুয়েটে আবরারকে তার হলের রুম থেকে ডেকে নিয়ে নির্মমভাবে পিটিয়ে হত্যা করে ছাত্রলীগের নেতাকর্মীরা। আজ তারা চিহ্নিত। এদের দ্রুত বিচারের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে।

বাংলাদেশ সময়: ১৭০২ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১৯
কেইউএ/এবি/এইচএডি

ক্লিক করুন, আরো পড়ুন :   মানববন্ধন ফাহাদ হত্যা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-13 17:02:52