ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কদমতলীতে ‘মারধরে’ আহত কিশোর, ঢামেকে মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১২ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১৯
কদমতলীতে ‘মারধরে’ আহত কিশোর, ঢামেকে মৃত্যু ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল

ঢাকা: রাজধানীর কদমতলীতে আসিফ (১৬) নামের এক কিশোর চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা গেছে। স্বজনদের অভিযোগ, আসিফকে কয়েকদিন আগে তিন কিশোর মারধর করেছিল।

রোববার (১৩ অক্টোবর) সকালের দিকে ঢামেকের মেডিসিন ওয়ার্ডে তার মৃত্যু হয়।

নিহত আসিফ নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কাঞ্চন গ্রামের এবাদত হোসেনের ছেলে।

সে পরিবারের সঙ্গে কদমতলীর পূর্ব ধোলাইপাড় ২ নং গলিতে থাকতো।

নিহত আসিফের ভাবি মুনা ও খালাতো ভাই রুবেল অভিযোগ করেন, গত ৪ থেকে ৫ দিন আগে পূর্ব ধোলাইপাড়ের একটি গলিতে অপু, বিদ্যুৎ ও রায়হান নামে ৩ জন আসিফকে লাঠি দিয়ে মারধর করে। মৃত্যুর আগে আসিফ তাদের কাছে এসব কথা বলে গেছে।

মুনা ও রুবেল জানান, মারধরের কারণে অসুস্থ হয়ে বাসায় ছিল আসিফ। গতকাল রাতে সে বেশি অসুস্থ বোধ করলে দ্রুত হাসপাতালে ভর্তি করা হয়। পরে সকালে চিকিৎসাধীন অবস্থার তার মৃত্যু হয়।

তবে ওই তিনজন আসিফকে কেন মারধর করে এ বিষয় কিছুই জানাতে পারেনি পরিবারের লোকজন।

কদমতলী থানার উপ-পরিদর্শক (এসআই) ইকবাল হোসেন জানান, নিহত আসিফের আত্মীয় স্বজন তার মৃত্যু পরে সরাসরি থানায় আসে। ওদের কাছ থেকে বিষয়টি জানার পর হাসপাতালে আসে পুলিশ সদস্যরা। নিহত কিশোরের শরীরে ও ঘাড়ে আঘাতের চিহ্ন দেখা গেছে। হাসপাতালের চিকিৎসক ডেথ সার্টিফিকেটে ফিজিক্যাল অ্যাসাল্ট’র কথা উল্লেখ করেছে।

তিনি আরও জানান, নিহত কিশোরের আত্মীয়-স্বজনের সঙ্গে কথা বলে বিস্তারিত জানার চেষ্টা করা হচ্ছে। মরদেহের ময়নাতদন্ত হওয়ার পরে রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৬১১, অক্টোবর ১৩, ২০১৯
এজেডএস/এইচএডি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।