ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কিশোরগঞ্জের ভৈরব-ময়মনসিংহ রুটে ট্রেন চলাচল স্বাভাবিক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৪ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১৯
কিশোরগঞ্জের ভৈরব-ময়মনসিংহ রুটে ট্রেন চলাচল স্বাভাবিক

কিশোরগঞ্জ: লোকাল ট্রেনের বগি লাইনচ্যুত হওয়ায় দীর্ঘ ৫ ঘণ্টা বন্ধ থাকার পর কিশোরগঞ্জের ভৈরব-ময়মনসিংহ রুটে ট্রেন চলাচল শুরু হয়েছে।

শনিবার (১২ অক্টোবর) রাত সাড়ে ১২টার দিকে এ রুটে ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

এর আগে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ভৈরব রেলস্টেশনের আউটার সিগন্যালে ময়মনসিংহ থেকে ভৈরবগামী লোকাল ট্রেনের একটি বগি লাইনচ্যুত হওয়ায় এ রুটে ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়।

এদিকে ট্রেন দুর্ঘটনার কারণে ময়মনসিংহ থেকে ছেড়ে যাওয়া চট্টগ্রামগামী আন্তঃনগর বিজয় এক্সপ্রেস ও ঢাকা থেকে কিশোরগঞ্জের উদ্দেশে ছেড়ে যাওয়া আন্তঃনগর এগারসিন্দুর এক্সপ্রেসসহ বেশ কয়েকটি লোকাল ট্রেন বিভিন্ন স্টেশনে আটকা পড়ে। এতে দুর্ভোগের শিকার হন হাজার হাজার যাত্রী। তারা নির্দিষ্ট সময়ে গন্তব্যে পৌঁছাতে পারেননি।  

ভৈরব রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস আহম্মদ বিশ্বাস বাংলানিউজকে জানান, আউটার সিগন্যালে ময়মনসিংহ থেকে ভৈরবগামী একটি লোকাল ট্রেনের বগি লাইনচ্যুত হওয়ায় রেললাইন ক্ষতিগ্রস্ত হয়। পরে খবর পেয়ে একটি রিলিফ ট্রেন আখাউড়া জংশন থেকে গিয়ে দুর্ঘটনাকবলিত ট্রেনের বগিটি লাইন থেকে সরিয়ে তা মেরামত করে। শেষমেশ রাত সাড়ে ১২টার দিকে ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

বাংলাদেশ সময় : ০৫৪৪ ঘণ্টা, ১৩ অক্টোবর, ২০১৯
এনআইকে/এইচজে 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ