bangla news

ফাহাদ হত্যাকাণ্ডে আইইবি’র নিন্দা, সর্বোচ্চ শাস্তি দাবি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১৩ ৫:৩৮:৩১ এএম
.

.

ঢাকা: বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যাকাণ্ডের তীব্র নিন্দা ও ঘটনার সঙ্গে জড়িতদের সর্বোচ্চ শাস্তির দাবি জানিয়েছে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ (আইইবি)। একই সঙ্গে ঘটনার পরপরই প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণ করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জানিয়েছে।

শনিবার (১২ অক্টোবর) সন্ধ্যায় আইইবির ৬৮৩তম নিবার্হী সভায় এই সিদ্বান্ত নেওয়া হয়।

সভায় সভাপতিত্ব করেন আইইবির প্রেসিডেন্ট প্রকৌশলী মো. আবদুস সবুর। সভায় উপস্থিত ছিলেন, আইইবি’র ভাইস- প্রেসিডেন্ট প্রকৌশলী মো. নুরুজ্জামান, প্রকৌশলী মোল্লা মোহাম্মদ আবুল হোসাইন, ড. প্রকৌশলী এম.এম সিদ্দিক, প্রকৌশলী এস.এম মনজুরুল হক মঞ্জু, সম্মানী সাধারণ সম্পাদক প্রকৌশলী খন্দকার মনজুর মোর্শেদ, সম্মানী সহকারী সাধারণ সম্পাদক প্রকৌশলী মো. নজরুল ইসলাম, প্রকৌশলী মো. মামুনুর রশিদ, প্রকৌশলী কাজী খায়রুল বাশার এবং প্রকৌশলী মো. আবুল কালাম হাজারী।

সভায় এই আহবান জানানো হয়, বুয়েটের অভ্যন্তরীণ বিষয়ে যেন বুয়েট কর্তৃপক্ষই তরিৎ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করেন। এই অনাকাঙ্ক্ষিত হত্যাকাণ্ডকে পুঁজি করে যেন কোনো তৃতীয় পক্ষ যেন ঘোলা পানিতে মাছ শিকার করতে না পারে, এ ব্যাপারে বুয়েট কর্তৃপক্ষকে সজাগ দৃষ্টি রাখার আহবানও জানানো হয়।

বাংলাদেশ সময় ০৫৩৮ ঘন্টা. অক্টোবর ১৩. ২০১৯ 
এসকে/এমএমইউ

ক্লিক করুন, আরো পড়ুন :   ফাহাদ হত্যা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-13 05:38:31