ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফাজিলপুরে যুবলীগ কর্মী খুনের ঘটনায় গ্রেফতার ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৬ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১৯
ফাজিলপুরে যুবলীগ কর্মী খুনের ঘটনায় গ্রেফতার ১

ফেনী: ফেনী সদর উপজেলার ফাজিলপুর এলাকায় যুবলীগ কর্মী রবিউল হক মানিক খুনের ঘটনায় এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। 

শনিবার (১২ অক্টোবর) সন্ধ্যায় মো. মোস্তফা (৫০) নামে ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়। এর আগে সদর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন নিহত মানিকের মা রৌশনে আরা বেগম।

মামলার এজাহারে চারজনের নাম উল্লেখ করে ও কয়েকজনকে অজ্ঞাত আসামি হিসেবে দেখানো হয়।  

গত বৃহস্পতিবার (১০ অক্টোবর) রাতে স্থানীয় ফাজিলপুর বাজার থেকে বাড়ি ফেরার পথে ওৎ পেতে থাকা সশস্ত্র দুর্বৃত্তরা এলোপাথাড়ি কুপিয়ে মানিককে হত্যা করে।

এজাহারে অভিযোগ করা হয়, গত বেশ কিছুদিন যাবৎ তাদের সঙ্গে একই বাড়ির মো. মোস্তফা ও তার ছেলেদের সঙ্গে জমিজমা সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এ নিয়ে গ্রামে বেশ কয়েকবার শালিসি বৈঠকও হয়। কিন্তু কোনো সুরাহা হয়নি। এক পর্যায়ে তা আদালত পর্যন্তও গড়ায়। ওই বিরোধের জেরেই প্রতিপক্ষের লোকজন ও তাদের ভাড়াটিয়া সন্ত্রাসীরা মানিককে হত্যা করে বলে অভিযোগ করা হয়।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন মানিক হত্যার ঘটনায় তার মায়ের মামলা দায়ের ও এক ব্যক্তিকে গ্রেফতারের ঘটনা নিশচিত করেন। অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ০৫২৫ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১৯ 
এসএইচডি/এইচজে 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ