ঢাকা, বুধবার, ৩০ আশ্বিন ১৪২৬, ১৬ অক্টোবর ২০১৯
bangla news

গৃহবধূকে পুড়িয়ে হত্যাচেষ্টার অভিযোগে গ্রেফতার ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১৩ ২:৩২:৩৫ এএম
ছবি- প্রতীকী 

ছবি- প্রতীকী 

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গা শহরতলীর তালতলা গ্রামে এক গৃহবধূর শরীরে আগুন নিক্ষেপ করে পুড়িয়ে হত্যাচেষ্টার অভিযোগে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। 

শনিবার রাতে গ্রামের পার্শ্ববর্তী ইসলামপাড়া এলাকা থেকে অরুপ হোসেন (২৬) ও রিপন (২৫) নামে ওই দুই যুবককে গ্রেফতার করা হয়। 

পুলিশ জানায়, তালতলা গ্রামে সন্তানসহ বাবা-মায়ের সঙ্গে বাস করেন এক মালেশিয়া প্রবাসীর স্ত্রী আফসানা মিমি। প্রায় সময়ই তাকে আপত্তিকর অঙ্গভঙ্গির মাধ্যমে কুপ্রস্তাব দিয়ে আসছিলেন ইসলামপাড়ার অরুপ ও রিপন। এরই ধারাবাহিকতায় শনিবার সন্ধ্যায় ওই গৃহবধূ তার বাড়ির গেটে একা দাঁড়িয়েছিলেন এমন সময় তাকে লক্ষ্য করে অভিযুক্ত ওই দুই যুবক জ্বলন্ত দিয়াশলাইয়ের কাঠি ছুড়ে মারেন। এতে মিমির পরিহিত কাপড় ও বাম হাতের কিছু অংশ পুড়ে যায়। পরে চিৎকার শুনে পরিবারের অন্য সদস্যরা ছুটে গিয়ে আগুন নিভিয়ে তাকে উদ্ধার করে হাসপতালে নিয়ে যায়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান জানান, এ ঘটনায় শনিবার রাতে ওই গৃহবধূ বাদি হয়ে দুজনকে আসামি করে থানায় একটি হত্যাচেষ্টার মামালা দায়ের করেন। মামলার পরপরই অভিযুক্ত দুজনকে গ্রেপ্তার করা হয়। রোববার সকালে তাদের আদালতে সোপর্দ করা হবে।

বাংলাদেশ সময়: ০২৩১ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১৯
জেডএ/এইচজে

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-13 02:32:35