ঢাকা, বুধবার, ৩০ আশ্বিন ১৪২৬, ১৬ অক্টোবর ২০১৯
bangla news

মিরপুরে কিশোরীকে গণধর্ষণ, গ্রেফতার ৩

মিরাজ মাহবুব ইফতি, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১৩ ২:১৩:৩১ এএম
গণধর্ষণ মামলায় গ্রেফতারকৃত তিন বখাটে। ছবি: বাংলানিউজ

গণধর্ষণ মামলায় গ্রেফতারকৃত তিন বখাটে। ছবি: বাংলানিউজ

ঢাকা: রাজধানীর মিরপুর সেকশন-১১ এর পলাশ নগর এলাকার চার নম্বর গেট সংলগ্ন খালি প্লটের ভেতরে জালি ব্যাগ কারখানার শ্রমিক বিথীকে (১৫- ছদ্মনাম) ছয় দিন ধরে আট বখাটে মিলে গণধর্ষণ করে। এ ঘটনায় তিন আসামিকে  গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (১১ অক্টোবর) দিনগত রাত দুইটা ৫ মিনিটে ভিকটিম এর ভাই সিয়াম হোসেন বাদী হয়ে পল্লবী থানায় ধর্ষণ মামলা দায়ের করে।

সিয়াম বাংলানিউজকে বলেন, আসামি আমজাদ হোসেন একই এলাকায় বসবাস করার সুবাদে আমার বোনের সঙ্গে পরিচয়। রোববার (৬ অক্টোবর) সন্ধ্যায় কারখানা ছুটি হলে আমজাদ আমার বোনকে কারখানার সামনে দেখে কথা আছে বলে পলাশ নগর চার নম্বর গেট সংলগ্ন খালি প্লটের দেওয়ালের পাশে ডেকে নিয়ে যায়। সে সময় আশপাশে কোনো লোকজন না থাকায় বখাটেরা জোরপূর্বক আমার বোনকে কোলে তুলে সেই প্লটের ভেতরে নিয়ে যায়। বিভিন্ন প্রকার ভয়-ভীতি দেখিয়ে আসামি ইমরান আমার বোনকে জড়িয়ে ধরে মাটিতে ফেলে দেয়। আমার বোনকে ধর্ষণ করে। পরে পালাক্রমে রবিন ও খোকনও ধর্ষণ করে। 

সিয়াম আরও জানান, এরপর তারা বিথীকে বিজয় পল্লবীর পলাশ নগরে একটি নির্মাণাধীন বাড়িতে নিয়ে যায়। সেখানে সোমবার (৭ অক্টোবর) থেকে শুক্রবার (১১ অক্টোবর) বিকেল তিনটা পর্যন্ত আসামি সোহেল ও জয় আমার বোনকে  মাদক সেবন করিয়ে পালাক্রমে ধর্ষণ করে। সেদিনই আমার বোন বাসায় ফিরে এসে আমাদের সব ঘটনা জানায়।

পল্লবী থানার ইন্সপেক্টর (তদন্ত কর্মকর্তা) মোহাম্মদ আবদুল মাবুদ বাংলানিউজকে বলেন, এই গণধর্ষণের এর ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেফতারকৃত তিনজন হলো- ইমরান (১৯), খোকন মিয়া (২০) ও বিজয় (১৮)।

তিনি আরও বলেন, ওসি আমাকে তদন্তের ভার  দিয়েছেন। আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ঘটনায় আট জনকে আসামী করে পল্লবী থানায় মামলা দায়ের করা হয়েছে। ভিকটিমের ভাষ্য অনুযায়ী  ছয় দিন যাবত আট জন মিলে তাকে পালাক্রমে ধর্ষণ করেছে। বাকি আসামিদের ধরতে আমাদের চিরুনি অভিযান অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ০২১৩ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১৯
এমএমআই/এমএমইউ

ক্লিক করুন, আরো পড়ুন :   ধর্ষণ গ্রেফতার
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-13 02:13:31