ঢাকা, বুধবার, ৩০ আশ্বিন ১৪২৬, ১৬ অক্টোবর ২০১৯
bangla news

বরিশাল মেয়রের সঙ্গে ভারতীয় হাইকমিশনারের সাক্ষাৎ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১২ ১১:১৩:০৭ পিএম
বরিশাল মেয়রের সঙ্গে ভারতীয় হাইকমিশনারের সাক্ষাৎ। ছবি- বাংলানিউজ

বরিশাল মেয়রের সঙ্গে ভারতীয় হাইকমিশনারের সাক্ষাৎ। ছবি- বাংলানিউজ

বরিশাল: বরিশাল সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ’র সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন ভারতীয় হাইকমিশনার রীভা গাঙ্গুলী দাস।

শনিবার (১২ অক্টোবর) বিকেলে বরিশাল সিটি করপোরেশনের অ্যানেক্স ভবনে মেয়রের কার্যালয়ে সাক্ষাৎ ও একান্ত বৈঠকে অংশ নেন ভারতীয় হাইকমিশনার। 

বিষয়টি নিশ্চিত করে সিটি করপোরেশনের জনসংযোগ কর্মকর্তা বেলায়েত হাসান বাবলু জানান, রীভা গাঙ্গুলী দাসের সঙ্গে বৈঠকে মেয়র সেরনিয়বাত বরিশাল নগর নিয়ে তার ভবিষ্যত পরিকল্পনার চিত্র তুলে ধরেন।

পরে হাইকমিশনার সিটি করপোরেশনে কর্মরত শাখা প্রধানদের সঙ্গে কুশল বিনিময়কালে বলেন, আপনারা তরুণ মেয়র পেয়েছেন, এটা খুবই ভালো দিক। আবার আপনারাও তরুণ। আর তরুণরাই চ্যালেঞ্জ গ্রহণ করে সামনে এগিয়ে যেতে পারে। 

মেয়রের স্মার্ট সিটি গড়ার স্বপ্নকে প্রশংসনীয় উদ্যোগ উল্লেখ করে রীভা গাঙ্গুলী দাস ভারতের পক্ষ থেকে সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন। পাশাপাশি প্রধানমন্ত্রীর শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে ভারত-বাংলাদেশ একসঙ্গে কাজ করবে বলেও আশা প্রকাশ করেন ভারতীয় হাইকমিশনার।

জনসংযোগ কর্মকর্তা আরও জানান, মেয়র সেরনিয়বাত সাদিক আব্দুল্লাহ সৌজন্য সাক্ষাৎকালে ভারতীয় হাইকমিশনারকে বরিশালে আসার জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। এসময় মেয়র স্বাধীনতাযুদ্ধে ভারতের ভূমিকা ও ১৯৭৫ সালের পর বঙ্গবন্ধুর পরিবার ও তাদের স্বজনদের ভারতে আশ্রয় দেওয়ার বিষয়টিও তুলে ধরেন।

এসময় রীভা গাঙ্গুলী দাসের স্বামী প্রশান্ত কুমার দাস, বরিশাল সিটি করপোরেশনের প্যানেল মেয়র গাজী নইমুল হোসেন লিটু, অ্যাডভোকেট রফিকুল ইসলাম খোকনসহ ভারতীয় হাইকমিশন ও বরিশাল সিটি করপোরেশনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২৩০৭ ঘণ্টা, অক্টোবর ১২, ২০১৯
এমএস/এবি/এইচজে

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-12 23:13:07