bangla news

এমপি হাবিবর রহমানের ফেসবুক আইডি হ্যাক

ডিস্ট্রিক্ট ফটো করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১২ ৮:০২:২২ পিএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

বগুড়া: বগুড়া-৫ (শেরপুর-ধুনট) আসনের সংসদ সদস্য মুক্তিযোদ্ধা হাবিবর রহমানের ব্যক্তিগত ‘হাবিবর রহমান এমপি’ নামের ফেসবুক আইডি হ্যাক হয়েছে।

শনিবার (১২ অক্টোবর) দুপুরে এ ঘটনায় সাংসদের ব্যক্তিগত সহকারী কোরবান আলী মিলন শেরপুর থানায় সাংসদের পক্ষে সাধারণ ডাইরি (জিডি) করেছেন।

জানা যায়, শুক্রবার (১১ অক্টোবর) মধ্য রাত থেকে আইডিটি হ্যাকাররা নিয়ন্ত্রণে নিয়েছে।

এমপি হাবিবর রহমানের ব্যক্তিগত সহকারী কোরবান আলী মিলন বাংলানিউজকে জানান, ‘হাবিবর রহমান এমপি’ নামের ফেসবুক আইডি বগুড়া-৫ (শেরপুর-ধুনট) আসনের আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য ব্যবহার করতেন। বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কার্যক্রম, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক কার্যক্রম, সাংসদের ব্যক্তিগত, সরকারি, রাজনৈতিক, সামাজিক কার্যক্রমের তথ্য, ছবি ও ভিডিওচিত্র ওই আইডি থেকে শেয়ার করতেন। অসৎ উদ্দেশ্যে, সুনাম-খ্যাতি বা অন্য যে কোনো ধরনের ক্ষতি করার জন্য ফেসবুক আইডিটি হ্যাক করা হয়েছে।

শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বুলবুল ইসলাম বাংলানিউজকে জানান, সংসদ সদস্যের ফেসবুক আইডি হ্যাক বিষয়ে একটি সাধারণ ডায়েরি (জিডি) হয়েছে। তথ্য-প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে এ বিষয়টি তদন্ত করা হবে।

বাংলাদেশ সময়: ২০০২ ঘণ্টা, অক্টোবর ১২, ২০১৯
কেইউএ/এইচএডি

ক্লিক করুন, আরো পড়ুন :   ফেসবুক
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-10-12 20:02:22