bangla news

ডিশ ব্যবসা দখলের অভিযোগ যুবলীগের ফুয়াদের বিরুদ্ধে 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১২ ৭:২৫:৪৪ পিএম
সংবাদ সম্মেলনে ভুক্তভোগী ফারজানা আক্তার জুঁই। ছবি: শাকিল/বাংলানিউজ

সংবাদ সম্মেলনে ভুক্তভোগী ফারজানা আক্তার জুঁই। ছবি: শাকিল/বাংলানিউজ

ঢাকা: রাজধানীর মতিঝিল ও এর আশপাশের এলাকায় দীর্ঘদিন ধরে চলা ইন্টারনেট-ডিশ ব্যবসা দখলের অভিযোগ উঠেছে ঢাকা দক্ষিণের ৩৯ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক ফুয়াদ ফয়সাল জনের বিরুদ্ধে।  

শনিবার (১২ অক্টোবর) দুপুরে রাজধানীর ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে ফারজানা জাহান জুঁই নামে এক ভুক্তভোগী নারী এ দাবি জানান। 

সংবাদ সম্মেলনে তিনি বলেন, গত ১৫ বছর ধরে লাইসেন্স নিয়ে ‘লুক মিডিয়া নেটওয়ার্ক’ মতিঝিল, আর কে মিশন রোডসহ এর আশপাশের এলাকায় ডিশ ব্যবসা করে আসছে। নতুন করে যোগ হয়েছে ইন্টারনেট সংযোগ। 

‘তবে মেশিন, ক্যাবল ও সংযোগ থাকলেও এ ব্যবসা দখল করে নিয়েছেন ঢাকা দক্ষিণ সিটির করপোরেশনের ৩৯ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক ফুয়াদ ফয়সল জন। তিনি গত তিনবছর ধরে ডিশ ও ইন্টারনেট সংযোগের পুরো টাকা গ্রাহকদের কাছ থেকে আদায় করছেন। কোনো প্রতিবাদ করলে প্রাণনাশের হুমকি দেন তিনি।’
 
ভুক্তভোগী ওই নারীর অভিযোগ, ফুয়াদ আমার পুরো ব্যবসা দখল করে নেওয়ার পর মতিঝিল ও ওয়ারী থানায় আমি অভিযোগ করি। কিন্তু এ বিষয়ে পুলিশের পক্ষ থেকে কোনো ব্যবস্থা নেওয়া হয়নি। 

তিনি বলেন, এলাকাবাসীসহ আমার স্বজনেরা প্রতিবাদ করলে ফুয়াদের লোকজন নানাভাবে নির্যাতন করতো। এ ভয়ে পরবর্তীতে আর কেউ প্রতিবাদ করেনি। 

‘তাদের নির্যাতনে আমার স্বামী এক পর্যায়ে মো. হারুন গোপীবাগ এলাকা ছেড়ে যেতে বাধ্য হন। এখন নিজ পরিবারের নিরাপত্তা ও ব্যবসা ফিরিয়ে দিতে আইন-শৃঙ্খলা বাহিনীর হস্তক্ষেপ কামনা করছি,’ অভিযোগ করেন ফারজানা জুঁই।

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, অক্টোবর ১২, ২০১৯
ইএআর/এমএ 

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-12 19:25:44