ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

যমুনায় নৌকা ডুবে নিখোঁজ বৃদ্ধের মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৭ ঘণ্টা, অক্টোবর ১২, ২০১৯
যমুনায় নৌকা ডুবে নিখোঁজ বৃদ্ধের মরদেহ উদ্ধার

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের যমুনা নদীতে নৌকাবাইচ প্রতিযোগিতার সময় নৌকা ডুবে নিখোঁজ বৃদ্ধ সাইদুর রহমান প্রামাণিকের (৬০) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

শনিবার (১২ অক্টোবর) দুপুরে যমুনা নদীর শহর রক্ষা বাঁধের মতি সাহেবের ঘাট এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। সাইদুর উল্লাপাড়া উপজেলার মানিক দিয়া গ্রামের মৃত হোসেন আলীর ছেলে।

তিনি একটি বাইচের নৌকার মাঝি ছিলেন।  

সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আজিম আহমেদ বাংলানিউজকে জানান, বৃহস্পতিবার (১০ অক্টোবর) শহর রক্ষা বাঁধ এলাকায় নৌকাবাইচ প্রতিযোগিতা চলাকালে বাইচের একটি নৌকাকে ধাক্কা দেয় দর্শনার্থীদের নৌকা। এতে সাইদুর প্রামাণিক নৌকা থেকে পড়ে গিয়ে নিখোঁজ হন। ওই দিন রাতে ও পরদিন দুপুরে ফায়ার সার্ভিসের ডুবুরি দল উদ্ধার অভিযান চালিয়েও তার কোনো সন্ধান পায়নি।

দুপুরে মতি সাহেবের ঘাট এলাকায় বৃদ্ধ সাইদুর রহমানের ভাসমান মরদেহ দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ উদ্ধার করে বলে জানান তিনি।  

এদিকে, ওই নৌকাবাইচ চলাকালে দর্শনার্থী বোঝাই আরও একটি নৌকা ডুবে হানিফ নামে এক নির্মাণ শ্রমিক নিখোঁজ রয়েছেন। হানিফ বরিশাল জেলার বিমানবন্দর থানার তিলক গ্রামের মোজাম্মেল হাওলাদারের ছেলে।

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, অক্টোবর ১২, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।