bangla news

আইসিইউতে মাশরাফির বাবা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১২ ১:০৯:১০ এএম
অসুস্থ অবস্থায় শুয়ে আছেন মাশরাফির বাবা ও আইসিইউ/ ছবি: বাংলানিউজ

অসুস্থ অবস্থায় শুয়ে আছেন মাশরাফির বাবা ও আইসিইউ/ ছবি: বাংলানিউজ

নড়াইল: নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজার বাবা গোলাম মর্তুজা স্বপনকে উন্নত চিকিৎসার জন্য শুক্রবার (১১ অক্টোবর) রাত ১১টার দিকে যশোরের সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়েছে। সেখানে তাকে ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) রাখা হয়েছে।

এর আগে ওইদিন সন্ধ্যায় গোলাম মর্তুজা স্বপন হঠাৎ অসুস্থ হয়ে পড়লে নড়াইল সদর হাসপাতালের কয়েকজন চিকিৎসক তার নিজ বাড়িতে (মাশরাফির বাড়ি) গিয়ে চিকিৎসা দেন। পরে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে যশোর নেওয়া হয়।

নড়াইল সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ডা. মশিউর রহমান বাবু সিএমএইচ-এ ভর্তির বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন।

তিনি জানান, হঠাৎ করে বুকে ব্যথা হলে গোলাম মর্তুজা স্বপনকে যশোর সিএমএইচ-এ পাঠানো হয়। বর্তমানে তার অবস্থা আগের থেকে কিছুটা ভালো।

নড়াইল সদর হাসপাতালের চিকিৎসক আলিমুজ্জামান সেতু গোলাম মর্তুজা স্বপনের সঙ্গে রয়েছেন। তিনি জানান, ওনাকে সিএমএইচ-এর আইসিইউতে রাখা হয়েছে। কিন্তু তার শারীরিক অবস্থা আগের চেয়ে এখন অনেকটা ভালো।  

আরও পড়ুন>>মাশরাফির বাবা অসুস্থ

এদিকে মাশরাফির বাবার অসুস্থতার খবর শুনে তাকে দেখতে আসেন নড়াইলের জেলা প্রশাসক আনজুমান আরা, পুলিশ সুপার মোহাম্মাদ জমিস উদ্দিন পিপিএম, জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট সোহরাব হোসেন বিশ্বাস, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলুসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ। 

বাংলাদেশ সময়: ০১০৮ ঘণ্টা, অক্টোবর ১২, ২০১৯
জেআইএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-12 01:09:10