bangla news

রাঙামাটিতে বাস উল্টে আহত ১৬

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১১ ২:৫০:৫৬ পিএম
দুর্ঘটনাকবলিত বাসটি। ছবি; বাংলানিউজ

দুর্ঘটনাকবলিত বাসটি। ছবি; বাংলানিউজ

রাঙামাটি: রাঙামাটি সদরের মানিকছড়ি এলাকায় বাস উল্টে কমপক্ষে ১৬ জন যাত্রী আহত হয়েছেন। 

শুক্রবার (১১ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

আহতদের মধ্যে তৌকি ওসমান (২৭) এবং মো. জাবেদ (৩০) রাঙামাটি সদর হাসপাতালে চিকিৎসাধীন। অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছেন বলে হাসপাতাল সূত্রে জানানো হয়। 

প্রত্যক্ষদর্শীরা জানায়, চট্টগ্রাম থেকে রাঙামাটিমুখী একটি বাস মানিকছড়ি এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে কমপক্ষে ১৫ জন আহত হন। খবর পেয়ে স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে রাঙামাটি সদর হাসপাতালে পাঠায় পুলিশ।

ওই বাসটির যাত্রী সৌমেন চৌধুরী বাংলানিউজকে বলেন, আমাদের ‘নাক্সটিস অ্যানোনিমাস’  নামে একটি স্বেচ্ছাসেবক দল রয়েছে। সমাজে মাদকের কুফলতা সম্পর্কে সচেতন করাই আমাদের কাজ। আমরা এ সচেতনতামূলক কাজটি করার জন্য ৪১ জনের একটি দল রাঙামাটিতে কাজ করার উদ্দেশে বাসে করে চট্টগ্রাম থেকে রওনা দেই। কিন্তু মানিকছড়ি এলাকায় চালক নিয়ন্ত্রণ হারালে বাসটি উল্টে যায়। এতে আমাদের ১৬ জন আহত হন।

রাঙামাটি সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. শওকত হোসেন বাংলানিউজকে জানান, আহত ১৬ জনের মধ্যে দু’জন চিকিৎসাধীন। অন্যরা প্রাথমিক চিকিৎসা শেষে চলে গেছেন।

রাঙামাটি কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল হক রনি বাংলানিউজকে জানান, বাসটি জব্দ করলেও চালক পলাতক রয়েছেন। 

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, অক্টোবর ১১, ২০১৯
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন :   সড়ক দুর্ঘটনা রাঙামাটি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-11 14:50:56