bangla news

ইয়াবা কিনে বিক্রির আগেই ধরা পড়লেন যুবক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১১ ৬:৫৩:২০ এএম
ছবি:বাংলানিউজ

ছবি:বাংলানিউজ

সিলেট: সীমান্ত এলাকা থেকে ইয়াবা কিনে বিক্রির আগেই ধরা পড়লেন নিজাম উদ্দিন (৩০) নামের এক যুবক। পুলিশ তার কাছ থেকে ২ হাজার পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করেছে।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) বিকেলে সিলেটের বিয়ানীবাজার উপজেলার দুবাগ ইউনিয়নের মেওয়া সুপ্রীম সেন্টারের পাশে থেকে ইয়াবা ট্যাবলেটেসহ তাকে আটক করা হয়। আটক নিজাম উদ্দিন উপজেলার হাজরাপাড়া গ্রামের ইসরব আলীর ছেলে।

সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা ও মিডিয়া) মো. আমিনুল ইসলাম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

এতে বলা হয়, গোপন সংবাদে চলমান মাদক ও চোরাচালান বিরোধী অভিযানিক দল তাকে আটক করে। অভিযানে নেতৃত্ব দেন বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অবনী শংকর কর।

পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে নিজাম জানায়, বিয়ানীবাজারের সুতারকান্দি শুল্ক স্টেশনের পাশ্ববর্তী গজুকাটার এক ব্যক্তির কাছ থেকে বিক্রির উদ্দেশ্যে ইয়াবা ট্যাবলেটগুলো কিনে আনে সে। কিন্তু খুচরা হিসেবে বিক্রির আগেই ধরা খেয়ে যান বলে জানান নিজাম। গ্রেফতারের স্বার্থে সীমান্তে ইয়াবার কারবারির নাম গোপন রেখেছে পুলিশ।

এ বিষয়ে সিলেটের পুলিশ সুপার ফরিদ উদ্দিন বলেন, ইয়াবার করাল গ্রাস হতে যুব সমাজকে রক্ষায় পুলিশি পদক্ষেপ আরো জোরদার করা হবে।

বাংলাদেশ সময়: ০৬৫১ ঘন্টা, অক্টেবর ১১, ২০১৯
এনইউ/এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-10-11 06:53:20