bangla news

এক যুগ পর মহিলা শ্রমিক লীগের সম্মেলন

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১১ ৩:২৬:৫৪ এএম
...

...

ঢাকা: প্রায় এক যুগ পর অনুষ্ঠিত হতে যাচ্ছে মহিলা শ্রমিক লীগের জাতীয় সম্মেলন। আগামী শনিবার(১২ অক্টোবর) রাজধানীর ফার্মগেটস্থ কৃষিবিদ ইনস্টিটিউট মিলনায়তনে এ সম্মেলন অনুষ্ঠিত হবে। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার সকাল ১০টায় এ সম্মেলনের উদ্বোধন করা হবে। বৃহস্পতিবার(১০ অক্টোবর) মহিলা শ্রমিক লীগের সভাপতি রওশন জাহান সাথি ও  সাধারণ সম্পাদক শামসুন্নাহার স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংগঠনের গঠনতন্ত্র অনুযায়ী প্রতি তিন বছর পর পর মহিলা শ্রমিক লীগের সম্মেলন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। এ সংগঠনের সর্বশেষ সম্মেলন হয়েছিল ২০০৯ সালে। অনেক আগেই এ কমিটির মেয়াদ শেষ হলেও সম্মেলন অনুষ্ঠিত হয়নি।

এদিকে আগামী ২৯ অক্টোবর স্বেচ্ছাসেবক লীগ ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের সম্মেলন অনুষ্ঠিত হতে পারে বলে জানা গেছে। তবে এ বিষয়ে জানতে চাওয়া হলে স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোল্লা আবু কাওসার বাংলানিউজকে বলেন, তারিখ এখনও চূড়ান্ত নয়। শুক্রবার কেন্দ্রীয় কমিটির সভা আছে। এই সভায় আলোচনা করে চূড়ান্ত করা হবে।

আগামী ১৬ নভেম্বর স্বেচ্ছাসেবক লীগের জাতীয় সম্মেলন। এই সম্মেলনের করণীয় নির্ধারণের জন্য শুক্রবার(১১ অক্টোবর) স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহি সংসদের সভা আহ্বান করা হয়েছে। বিকেল ৫টায় বঙ্গবন্ধু এ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ০৩২৫ ঘন্টা, অক্টোবর ১১, ২০১৯
এসকে/এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   রাজনীতি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-11 03:26:54