ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ওয়াকফ প্রশাসকের কার্যক্রম মনিটরিংয়ে কমিটি গঠন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২২ ঘণ্টা, অক্টোবর ১১, ২০১৯
ওয়াকফ প্রশাসকের কার্যক্রম মনিটরিংয়ে কমিটি গঠন ...

ঢাকা: ওয়াকফ প্রশাসকের কার্যক্রম মনিটরিং এবং এ কাজে স্বচ্ছতা ও জবাবদিহি নিশ্চিত করতে ওয়াকফ কমিটির সদস্য সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারিকে আহবায়ক করে চার সদস্য বিশিষ্ট সংসদীয় সাব কমিটি গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) জাতীয় সংসদ ভবনে একাদশ জাতীয় সংসদের ধর্ম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির বৈঠকে এই কমিটি গঠন করা হয়।

কমিটির সদস্যরা হলেন, মাহমুদ উস সামাদ চৌধুরী, মো: ইলিয়াস উদ্দিন মোল্লাহ ও বেগম জিন্নাতুল বাকিয়া।

সংসদীয় কমিটির এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বৈঠকে ওয়াকফ প্রশাসকের কার্যক্রম সম্পর্কে আলোচনা করার পরে এই কমিটি গঠনের সিদ্ধান্ত হয়।

মো: হাফেজ রুহুল আমীন মাদানীর সভাপতিত্বে অনুষ্ঠিত বৈঠকে উপস্থিত ছিলেন, কমিটির সদস্য সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারি , মাহমুদ উস সামাদ চৌধুরী, বেগম জিন্নাতুল বাকিয়া এবং মোছা: তাহমিনা বেগম।
 
বৈঠকে ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের সচিব মোঃ আনিছুর রহমানসহ মন্ত্রণালয় ও অধিদপ্তরের সংশ্লিষ্ট কর্মচারীবৃন্দ এবং বাংলাদেশ জাতীয় সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ০৩২০ ঘণ্টা, অক্টোবর ১১, ২০১৯
এসই/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad