bangla news

দুদকের হাতে ঘুষের টাকাসহ সাব-রেজিস্ট্রির কর্মচারী আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১১ ২:৪৬:৫৪ এএম
ছবি:বাংলানিউজ

ছবি:বাংলানিউজ

যশোর: যশোরের ঝিকরগাছা সাব-রেজিস্ট্রারের কার্যালয়ের তল্লাশি চালিয়ে রবিউল ইসলাম (৪০) নামে এক অফিস সহকারীকে আটক করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) রাত ৮টার দিকে এ অভিযান পরিচালনা করা হয়। এ সময় ঘুষের ১ লাখ ৭৫ হাজার টাকা উদ্ধার করে দুদক।

দুর্নীতি দমন কমিশনের (দুদক) যশোরের ডিডি মোহাম্মদ নাজমুচ্ছায়াদাত রাতে বাংলানিউজকে জানান, হটলাইনের সংবাদের ভিত্তিতে রাত সাড়ে ৮ টার দিকে ঝিকরগাছা সাব-রেজিস্ট্রারের কার্যালয়ে অভিযান চালানো হয়। এসময় টানা ২ ঘন্টার তল্লাশি শেষে অফিস সহকারী রবিউল ইসলামের টিফিন বক্সের ভেতর থেকে ঘুষের ১ লাখ ৩৩ হাজার টাকা উদ্ধার করা হয়।

এসময় অফিসের রাজস্ব বক্সে থাকা নগদ ৪২ হাজার টাকা পাওয়া যায়। তিনি আরও জানান, আটক রবিউলের বিরুদ্ধে মামলার প্রক্রিয়া চলছে, তাকে আদালতে সোপর্দ করে রিমান্ডের আবেদন জানানো হবে।

অফিস সংশ্লিষ্টরা বাংলানিউজকে বলেন, আটক অফিস সহকারী রবিউল ইসলাম দীর্ঘদিন স্থানীয় একটি প্রভাবশালী মহলকে ম্যানেজ করে দুর্নীতি করে আসছিল। এই ঘুষের টাকা অফিসের উর্ধতন কর্মকর্তা থেকে জেলা পর্যায়ের কর্মকর্তা ছাড়াও বিভিন্ন মহলে ভাগবাটোয়ারা করা হতো।

অভিযানে আরো উপস্থিত ছিলেন, দুর্নীতি দমন কমিশনের (দুদক) যশোরের সহকারী পরিচালক (এডি) শহিদুল ইসলাম মোড়ল ও ইন্সেপেক্টর আকতারুজ্জামান।

বাংলাদেশ সময়: ০২৪৫ ঘণ্টা, অক্টোবর ১১, ২০১৯
ইউজি/এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-11 02:46:54