bangla news

সিরাজগঞ্জে ডাকাত দলের ৮ সদস্য আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১০ ৮:৫৯:১৫ পিএম
মিনি ট্রাক ও লুটের মালামালসহ আটক ডাকাত দলের সদস্যরা

মিনি ট্রাক ও লুটের মালামালসহ আটক ডাকাত দলের সদস্যরা

সিরাজগঞ্জ: মিনি ট্রাক ও লুট করা মালামালসহ সিরাজগঞ্জে আন্তঃজেলা ডাকাত দলের আট সদস্যকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) দুপুরে বাংলানিউজকে এ তথ্য জানান সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ। 

আটকরা হলেন- বরগুনা সদরের ধলুয়া গ্রামের আবুল কালামের ছেলে তরিকুল ইসলাম ওরফে সুমন (২৭), একই গ্রামের শফিকুল ইসলামের ছেলে আল-আমিন (২৭), একই উপজেলার পশ্চিম গুদিঘাটা গ্রামের সোনা মিয়ার ছেলে সোহেল (২৫) ও কলাতলা গ্রামের মৃত আলমের ছেলে ট্রাকচালক আল-আমিন (২৮), সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার বামুরিয়া গ্রামের আমিনুল ইসলামের ছেলে হাফিজুল ওরফে আকাশ (২৫), নোয়াখালীর চাটখিল উপজেলার হরিকৃষ্ণপুর গ্রামের আব্দুর রহিমের ছেলে জাফর (২৫), নারায়ণগঞ্জের বন্দর থানার কেউটলা গ্রামের জসিম উদ্দিনের ছেলে ইব্রাহিম (২৭) এবং কুমিল্লার বুড়িচং থানার কংশনগর গ্রামের আব্দুর রহমানের ছেলে ইমরান (৩০)। 

সিরাজগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) বদরুদ্দোজা জিমেল বাদী হয়ে মামলা দায়ের করেছেন। 

মামলার বাদী জানান, বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কের কোনাগাতী এলাকায় সংঘবদ্ধ ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে বুধবার (৯ অক্টোবর) রাতে ওই এলাকায় অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে তিন/চারজন ডাকাত দৌঁড়ে পালিয়ে গেলেও একটি মিনি ট্রাক ও লুট করা মালামালসহ ওই আট জনকে আটক করা হয়। সেসময় ট্রাকে থাকা বিভিন্ন কসমেটিকস সামগ্রী, মোবাইল ফোন, ব্যাটারিচালিত ইজিবাইকের যন্ত্রাংশ জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা কড্ডা-সিরাজগঞ্জ সড়কসহ বিভিন্ন মহাসড়কে ডাকাতির কথা স্বীকার করেছেন বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা। 

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১৯
এসআরএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-10 20:59:15