bangla news

যমুনায় ঐতিহ্যবাহী নৌকাবাইচ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১০ ৮:৪০:৩৯ পিএম
ঐতিহ্যবাহী নৌকাবাইচ প্রতিযোগিতা

ঐতিহ্যবাহী নৌকাবাইচ প্রতিযোগিতা

সিরাজগঞ্জ: উৎসবমুখর পরিবেশে সিরাজগঞ্জে বাঙালির চিরায়ত ঐতিহ্যবাহী নৌকাবাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। 

বৃহস্পতিবার (১০ অক্টোবর) বিকেলে স্রোতস্বিনী যমুনা নদীর দৃষ্টিনন্দন স্থাপনা সিরাজগঞ্জ হার্ডপয়েন্ট এলাকায় এ নৌকাবাইচ অনুষ্ঠিত হয়। সিরাজগঞ্জ, টাঙ্গাইল, পাবনা ও জামালপুর জেলার ৩০টি নৌকা প্রতিযোগিতায় অংশ নেয়। 

জেলা পরিষদ আয়োজিত এ প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মধ্যে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরষ্কার বিতরণ  করেন সিরাজগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না।

জেলা পরিষদের চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠানে জেলা প্রশাসক ড. ফারুক আহম্মেদ, জেলা জজ আদালতের  নারী ও শিশু দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক আব্দুল্লাহ আল মামুন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট কে এম হোসেন আলী হাসান, সদর উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন, পানি উন্নয়ন বোর্ডের উপ বিভাগীয় প্রকৌশলী রফিকুল আজিজ উপস্থিত ছিলেন। 

হার্ডপয়েন্ট এলাকায় প্রায় আড়াই কিলোমিটার জুড়ে অর্ধ লক্ষাধিক মানুষ এ নৌকাবাইচ প্রতিযোগিতা উপভোগ করে।

অনুষ্ঠানকে প্রাণবন্ত করতে সকাল থেকে উন্মুক্ত মঞ্চে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে আবহমান বাংলার নানা সংস্কৃতি তুলে ধরা হয়।

বাংলাদেশ সময়: ২০৩৭ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১৯
এসএইচ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-10 20:40:39