bangla news

রূপপুরে ২ শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১০ ৭:৪০:৪৫ পিএম
অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান। ছবি: বাংলানিউজ

অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান। ছবি: বাংলানিউজ

ঈশ্বরদী (পাবনা): পাবনার ঈশ্বরদী উপজেলার পাকশী ইউনিয়নে রূপপুর পাকারমোড় এলাকায় অভিযান চালিয়ে দুই শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছেন ভ্রাম্যমাণ আদালত।

পাকশী রূপপুর পারমাণবিক প্রকল্পের প্রয়োজনে বৃহস্পতিবার (১০ অক্টোবর) দুপুর ১২টা থেকে বিকেল ৩টা পযন্ত কুষ্টিয়া-পাবনা মহাসড়কে এ অভিযান পরিচালনা করে পাকশী বিভাগীয় রেল ও পাবনা জেলা প্রশাসন।

অভিযানের নেতৃত্ব দেন বাংলাদেশ রেলওয়ে পাকশী বিভাগীয় দপ্তরের প্রকৌশলী ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বায়েজিদ বিন আকন্দ, ও পাবনা জেলা সড়ক ও জনপথ (সওজ) বিভাগের প্রকৌশলী ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মিজানুর রহমান।   

এসময় উপস্থিত ছিলেন- ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মমতাজ মহল, সওজ পাবনার উপ-বিভাগীয় প্রকৌশলী সুলতান মাহমুদ, ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী, পাকশী পুলিশ ফাঁড়ির পরিদর্শক শহিদুল ইসলাম শহীদসহ পাবনা জেলা ও ঈশ্বরদী থানার পুলিশ সদস্যরা।

ইউএনও মমতাজ মহল বাংলানিউজকে জানান, রূপপুর পারমাণবিক প্রকল্পের নিরাপত্তার প্রয়োজনে ইতোপূর্বে কুষ্টিয়া-পাবনা মহাসড়কের রূপপুরে অবৈধভাবে গড়ে ওঠা ব্যবসা প্রতিষ্ঠান উচ্ছেদ করার জন্য তালিকা তৈরি করে লাল ক্রস চিহ্ন দিয়ে চিহ্নিত করা হয়। বৃহস্পতিবার জেলা প্রশাসনের সার্বিক তত্ত্বাবধানে সব নিয়ম অনুসরণ করে অবৈধ দখলদারদের সরকারি লিজ বাতিল করে অভিযান সম্পন্ন করা হয়েছে। অভিযানে দুই শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়। 

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১৯
এসআরএস                    

ক্লিক করুন, আরো পড়ুন :   পাবনা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-10 19:40:45