bangla news

এলজিইডির নির্বাহী প্রকৌশলীর স্ত্রীর বিরুদ্ধে দুদকের মামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১০ ৭:১৩:০৫ পিএম
দুদক লোগো

দুদক লোগো

ঢাকা: অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি) নির্বাহী প্রকৌশলী আবদুল হাইয়ের স্ত্রী রুমা আক্তারের বিরুদ্ধে মামলা করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। 

বৃহস্পতিবার (১০ অক্টোবর) দুদকের সহকারী পরিচালক মাহবুবুল আলম বাদী হয়ে দুর্নীতি দমন কমিশন আইন, ২০০৪ এর ২৬(২) ও ২৭(১) ধারার এ মামলা করেন।

মামলার বিবরণে বলা হয়, রুমা আক্তার নিজ নামে অর্জিত দুই কোটি ৯৪ লাখ ৫৬ হাজার ৭৬৪ টাকার সম্পদের মধ্যে দাখিল করা বিবরণীতে অসৎ উদ্দেশ্যে এক কোটি ১১ লাখ ৫৪ হাজার ৯৭৮ টাকার সম্পদ গোপন করে মিথ্যা তথ্যাদি প্রদানসহ এক কোটি ৮১ লাখ ১৯১ টাকার জ্ঞাত আয়ের উৎস বহির্ভূত সম্পদ অর্জন ও দখলে রেখেছেন।

এর আগে ২০১৮ সালের ৬ আগস্ট তার প্রতি সম্পদ বিবরণী নোটিশ জারি করা হয়। এই নোটিশের পরিপ্রেক্ষিতে তিনি একই বছরের ৩ সেপ্টেম্বর নির্ধারিত ছকে দুদকের প্রধান কার্যালয়ে সম্পদ বিবরণী জমা দেন। 

এর আগে এলজিইডির নির্বাহী প্রকৌশলী আবদুল হাইয়ের বিরুদ্ধে জ্ঞাত আয়ের উৎস বহির্ভূত সম্পদ অর্জন ও দখলে রাখার দায়ে মামলা করা হয়।

বাংলাদেশ সময়: ১৮৫১ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১৯
 ডিএন/এমএ

ক্লিক করুন, আরো পড়ুন :   দুর্নীতি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-10 19:13:05