bangla news

ফাহাদ হত্যায় জড়িতদের বিচারের আওতায় আনা হবে: আইনমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১০ ৪:৩০:৩৭ পিএম
নোয়াখালীতে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ভবন উদ্বোধন অনুষ্ঠানে আইনমন্ত্রী আনিসুল হক

নোয়াখালীতে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ভবন উদ্বোধন অনুষ্ঠানে আইনমন্ত্রী আনিসুল হক

নোয়াখালী: বুয়েটছাত্র আবরার ফাহাদ হত্যাকাণ্ডের সঙ্গে যারাই জড়িত থাকুক বা তারা যে সংগঠনের হোক না কেন অবশ্যই তাদের বিচারের আওতায় আনা হবে বলে জানিয়েছেন আইনমন্ত্রী আনিসুল হক।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) দুপুরে নোয়াখালীতে নবনির্মিত ১০তলা চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ভবন উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী একথা বলেন। 

তিনি আরও বলেন, আমাদের প্রধানমন্ত্রী ন্যায় বিচার প্রতিষ্ঠায় সব সময় আন্তরিক। তারই ধারাবাহিকতা সারা বাংলাদেশে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ভবন নির্মাণের উদ্যোগ নেয় সরকার। এতে করে ওইসব অঞ্চলের মানুষের মামলাগুলো আরো দ্রুত নিষ্পত্তি হবে। 

মন্ত্রী এসময় আলোচকদের উত্থাপিত সমস্যাগুলোর দ্রুত সমাধান ও হাতিয়ায় দ্রুত একটি আদালতের চকি বসানোর আশ্বাস দেন।

এরআগে, মন্ত্রী আদালত ভবনের সামনে ফিতা কেটে পায়রা ও বেলুন উড়িয়ে এ ভবনের উদ্বোধন করেন।        

অনুষ্ঠানে নোয়াখালী জেলা ও দায়রা জজ সালেহ উদ্দিনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী, নোয়াখালী-৬ আসনের সংসদ সদস্য আয়েশা ফেরদৌস, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ফরিদা খানম, আইন ও বিচার বিভাগের সচিব গোলাম সারওয়ার, যুগ্ম সচিব বিকাশ কুমার সাহা, চট্টগ্রাম গণপূর্ত বিভাগের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মোসলেহ উদ্দীন আহাম্মদ, নোয়াখালী জেলা প্রশাসক তন্ময় দাস, জেলা পুলিশ সুপার আলমগীর হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি খায়রুল আনাম সেলিম, ঢাকা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক ড. বশীর আহমেদ প্রমুখ। 
    
বাংলাদেশ সময়: ১৬২১ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১৯
এসএইচ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-10 16:30:37