ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

শিক্ষিকাকে উত্ত্যক্ত করায় ছাত্রলীগ নেতার কারাদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৫ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১৯
শিক্ষিকাকে উত্ত্যক্ত করায় ছাত্রলীগ নেতার কারাদণ্ড

জয়পুরহাট: জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার ভিকনী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকাকে উত্ত্যক্ত ও সরকারি কাজে বাধা দেওয়ার অভিযোগে  ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রোম্মান হোসেনকে এক মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) দুপুরে আক্কেলপুর উপজেলা নিবার্হী কর্মকর্তার (ইউএনও) কার্যালয়ে আদালত পরিচালনা করা হয়।  ইউএনও ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক জাকিউল ইসলাম এ রায় দেন।

রোম্মান হোসেন আক্কেলপুর উপজেলার ভিকনী গ্রামের রফিকুল সালামের ছেলে। তিনি গোপিনাথপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি।

জানা যায়, দীর্ঘদিন ধরেই উপজেলার ভিকনী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা জেসমিন সুলতানাকে রাস্তাঘাটে উত্ত্যক্ত করতেন রোম্মান হোসেন। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার দুপুরে তিনি ওই স্কুলে ঢুকে শিক্ষিকা জেসমিন সুলতানাকে ক্লাস নিতে বাধা দেন ও তাকে নানাভাবে উত্ত্যক্ত করতে থাকেন। তখন স্কুলের অন্য শিক্ষকরা বের হতে বললে তিনি শিক্ষকদের ওপর চড়াও হন এবং তাদের নানারকম ভয়-ভীতি দেখান। বিষয়টি ইউএনও জাকিউল ইসলামকে জানালে তিনি তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠান। পুলিশ গিয়ে রোম্মানকে আটক করে। পরে ইউএনও জাকিউল ইসলাম ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাকে এক মাসের কারাদণ্ড দেন।

আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কিরণ কুমার রায় বাংলানিউজকে জানান, শিক্ষিকাকে উত্ত্যক্ত করার অপরাধে গোপিনাথপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রোম্মান হোসেনকে আটক করা হয়েছে। পরে তাকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এক মাসের কারাদণ্ড দিয়ে কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।