ঢাকা, বুধবার, ১ কার্তিক ১৪২৬, ১৬ অক্টোবর ২০১৯
bangla news

এজাহারে নাম না থাকলেও সংশ্লিষ্টতায় ৩ জন গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১০ ৩:০৭:২২ পিএম
সংবাদ সম্মেলনে ব্রিফ করছেন ডিএমপির অতিরিক্ত কমিশনার মনিরুল ইসলাম

সংবাদ সম্মেলনে ব্রিফ করছেন ডিএমপির অতিরিক্ত কমিশনার মনিরুল ইসলাম

ঢাকা: বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ছাত্র আবরার ফাহাদ হত্যা মামলার এজাহারে নাম না থাকলেও হত্যাকাণ্ডে সংশ্লিষ্টতা পাওয়ায় অমিত সাহা, মিজানুর রহমান ও শামসুল আরেফিন আরাফাতকে গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) দুপুরে ঢাকা মেট্রোপলিটন পুলশের (ডিএমপি) মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান ডিএমপির অতিরিক্ত কমিশনার মনিরুল ইসলাম।

তিনি বলেন, আবরার ফাহাদ হত্যাকাণ্ডের তদন্তে প্রাথমিক সংশ্লিষ্টতা পাওয়ায় মামলার এজাহারে নাম না থাকা সত্ত্বেও অমিত, মিজানুর ও আরাফাতকে গ্রেফতার করা হয়েছে। এ হত্যাকাণ্ডের তদন্ত ডিবি দক্ষিণ বিভাগ করলেও ডিবির অন্য বিভাগ এবং ডিএমপির ক্রাইম বিভাগ কাজ করছে। 

‘জড়িতদের গ্রেফতারে কে কী করছেন কিংবা কার কী সামাজিক অবস্থান সেসব দেখা হচ্ছে না। সংশ্লিষ্টতা পাওয়া গেলে তাদের গ্রেফতার করা হচ্ছে।’

ঘটনার সময় কার কী ভূমিকা ছিল বা কোনোভাবে কারও সংশ্লিষ্টতা পাওয়া গেলে সকলের দায় উল্লেখ করে সর্বোচ্চ পেশাদারিত্বের সঙ্গে তদন্ত কাজ সম্পন্ন করার অঙ্গীকার করেন তিনি।

***ফাহাদের রুমমেট মিজান আটক
বাংলাদেশ সময়: ১৫০৩ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১৯
পিএম/এএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-10 15:07:22