ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সীমান্ত থেকে ৩ র‌্যাব সদস্যসহ ৫ জনকে ধরে নিয়ে গেলো বিএসএফ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৩ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১৯
সীমান্ত থেকে ৩ র‌্যাব সদস্যসহ ৫ জনকে ধরে নিয়ে গেলো বিএসএফ

কুমিল্লা: কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার বাংলাদেশ-ভারত সীমান্ত থেকে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের তিন সদস্য ও তাদের দুই সোর্সকে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ) ধরে নিয়ে গেছে অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) সকাল ৯টার দিকে উপজেলার আশাবাড়ি সীমান্তের ১০ নম্বর গেট এলাকা থেকে তাদের ধরে নিয়ে যায়। ওই র‍্যাব সদস্যরা  কুমিল্লা  র‌্যাব-১১’র সিপিসি-২-এর সদস্য।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার মাদক উদ্ধারের উদ্দেশ্যে র‍্যাবের তিন সদস্যকে নিয়ে সীমান্তের ২০৫৯ নম্বর পিলার সংলগ্ন একটি বাড়িতে যান দুই সোর্স। সে সময় সীমান্তরেখা থেকে তাদের আটক করে নিয়ে যায় বিএসএফ।

কুমিল্লা জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক (ডিআইও-১) মাহবুব মোর্শেদ বলেন, তিন র‌্যাব সদস্য ও দুই সোর্স আটক হওয়ার খবর জেনেছি। তাদের ফিরিয়ে আনতে কিছুক্ষণের মধ্যে পতাকা বৈঠক হওয়ার কথা রয়েছে।

এ বিষয়ে কুমিল্লা দক্ষিণের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন জানান, ঘটনা শুনেছি। পতাকা বৈঠকের প্রক্রিয়া চলছে বলে জেনেছি।  

বাংলাদেশ সময়: ১৪৩৩ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১৯ 
এইচজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ