bangla news

র‌্যাব সদস্য তার সদ্যজাত শিশুর নাম রাখলেন ‘আবরার ফাহাদ’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১০ ১০:৫৫:৪৬ এএম
কোলের শিশুটির নাম রাখা হয়েছে আবরার ফাহাদ। ছবি: সংগৃহীত

কোলের শিশুটির নাম রাখা হয়েছে আবরার ফাহাদ। ছবি: সংগৃহীত

ঢাকা: বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবারর ফাহাদ হত্যার ঘটনা দেশের মানুষকে বেশ নাড়া দিয়েছে। দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয় থেকে শুরু করে সাধারণ মানুষ পর্যন্ত এ হত্যার প্রতিবাদে বিচারের দাবি জানিয়ে মিছিল সমাবেশ করছেন। ইতোমধ্যে হত্যার সঙ্গে জড়িত অনেককে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা বাহিনী। এরমধ্যে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) এক সদস্য দিলেন ব্যতিক্রমী এক খবর। পুত্র সন্তানের বাবা হয়েছেন তিনি। আর সদ্য জন্ম নেওয়া পুত্র সন্তানের নাম রেখেছেন আবরার ফাহাদের নামে।

সন্তানের নাম রাখার বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন শামীম হাসান নামের ওই র‌্যাব সদস্য। তিনি লেখেন, ‘Alhamdulillah, আল্লাহর অসীম মেহেরবানিতে আজ পুত্র সন্তানের বাবা হলাম। মাশাআল্লাহ আমার সন্তানের নাম রেখেছি, এই মুহূর্তে সবার প্রিয় দেশের প্রথম ভাবনা শহীদ এর নামের প্রতি সম্মান রেখে ‘আবরার ফাহাদ’।

ইনশাআল্লাহ আমার সন্তানকে বর্তমান প্রচলিত পশ্চিমা উচ্চ ডিগ্রী এবং জঙ্গিবাদী ধর্মীয় মোল্লাদের থেকে দূরে রাখিয়া একজন দানশীল, গরিব দুঃখিদের সেবক হিসাবে সমাজের বুকে প্রতিষ্ঠিত করবো। সবাই দোয়া করবেন মহান আল্লাহ যেন আমার নেক আশা কবুল করেন।’

এর আগে ৬ অক্টোবর (রোববার) রাতে বুয়েটের দ্বিতীয় বর্ষের ছাত্র আবরার ফাহাদকে ডেকে নিয়ে যায় ছাত্রলীগের একদল নেতা-কর্মী। এরপর তাকে শেরেবাংলা হলের ২০১১ নম্বর কক্ষে পিটিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় বুধবার পর্যন্ত ১৩ জনকে গ্রেফতার করা হয়েছে। সবাইকে আদালতের মাধ্যমে পাঁচদিনের রিমান্ডে নেওয়া হয়েছে। 

বাংলাদেশ সময়: ১০৫৫ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১৯
এইচএডি/

ক্লিক করুন, আরো পড়ুন :   ফাহাদ হত্যা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-10 10:55:46