bangla news

দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা সাতক্ষীরা ডিসির

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১০ ৮:৪০:১০ এএম
সভায় জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল। ছবি: বাংলানিউজ

সভায় জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল। ছবি: বাংলানিউজ

সাতক্ষীরা: দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছেন সাতক্ষীরা জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল।

বুধবার (৯ অক্টোবর) দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে মুজিববর্ষ পালনের অগ্রগতি পর্যালোচনা বিষয়ক জেলার সরকারি দপ্তরগুলোর প্রধানদের অংশগ্রহণে অনুষ্ঠিত এক সভায় তিনি এ ঘোষণা দেন।

সভায় সভাপতির বক্তব্যে সাতক্ষীরা জেলা প্রশাসক মোস্তফা কামাল বলেন, ইউনিয়ন ভূমি অফিস থেকে শুরু করে জেলা প্রশাসনের কোনো কর্মকর্তা-কর্মচারী দুর্নীতি করে রেহাই পাবে না। কর্মকর্তা কর্মচারীদের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ উঠলে তদন্ত করে কঠোর শাস্তির মুখোমুখি করা হবে।

সভায় জেলা প্রশাসক দপ্তর প্রধানদের প্রতি আহবান জানিয়ে তিনি বলেন, প্রতিটি বিভাগকেই স্বচ্ছতা ও জবাবদিহিতার সঙ্গে কাজ করতে হবে। কোনভাবেই জনগণকে হয়রানি করা যাবে না। দুর্নীতি করলে ছাড় দেওয়া হবে না।  

সভায় মুজিববর্ষ পালনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গবন্ধুর স্মৃতি বিজড়িত স্থানসমূহ, সাতক্ষীরার রণাঙ্গনের স্মৃতিসমূহ, প্রাকৃতিক সৌন্দর্য, ক্ষুদ্র নৃ-গোষ্ঠী ও উন্নয়ন কর্মকাণ্ড সম্বলিত একটি স্মরণিকা প্রকাশের সিদ্ধান্ত গৃহীত হয়।

একই সঙ্গে মুজিববর্ষ পালনে জেলার সব দপ্তরের অংশগ্রহণে একটি কর্মপরিকল্পনা তৈরির সিদ্ধান্ত নেওয়া হয়।

সভায় আরও উপস্থিত ছিলেন সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য মুক্তিযোদ্ধা মীর  মোস্তক আহমেদ রবি, পুলিশ সুপার (এসপি) মোস্তাফিজুর রহমান, জেলা আওয়ামী লীগের সভাপতি মুনসুর আহমেদ, জেলা পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম, সিভিল সার্জন শেখ আবু শাহীন, স্থানীয় সরকারের উপ-পরিচালক হুসাইন শওকত, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা ছাদেকুর রহমান, সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু, বিজিবি অধিনায়ক খন্দকার গোলাম মহিউদ্দিন প্রমুখ।

বাংলাদেশ সময়: ০৮৩৫ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১৯
আরআইএস/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-10 08:40:10