bangla news

একই পরিবারের ৪ সদস্য হত্যার ঘটনায় আটক ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১০ ৭:৪৩:২৩ এএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

কক্সবাজার: কক্সবাজারের উখিয়া উপজেলায় একই পরিবারের দুই শিশুসহ চারজনকে গলাকেটে হত্যার ঘটনায় জড়িত সন্দেহে দু’জনকে আটক করা হয়েছে।

বুধবার (১০ অক্টোবর) বিকেলে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। 

আটক দু’জন হলেন- প্রবাসী রোখেন বড়ুয়ার ভাই সিপু বড়ুয়ার স্ত্রী রিকু বড়ুয়া ও রিকু বড়ুয়ার ভাগ্নে জামাই উজ্জ্বল বড়ুয়া।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল মনসুর বাংলানিউজকে জানান, আটক দু’জনকে দফায় দফায় জিজ্ঞাসাবাদ করা হয়েছে। প্রাথমিক তদন্তে একই পরিবারের চার সদস্য হত্যাকাণ্ডের ঘটনায় জড়িত সন্দেহে দু’জনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। 

চাঞ্চল্যকর এ হত্যাকাণ্ডের মূল রহস্য উদঘাটন ও সুষ্ঠু তদন্তের স্বার্থে বৃহস্পতিবার (১০ অক্টোবর) দু’জনকে রিমান্ডের জন্য আদালতে আবেদন করা হবে বলেও জানান ওসি মনসুর।

গত ২৫ সেপ্টেম্বর দিনগত রাতে উখিয়া উপজেলার রত্নাপালং ইউনিয়নের পূর্ব রত্নাপালং বড়ুয়া পাড়ায় কুয়েত প্রবাসী রোখেনে বাড়িতে ঢুকে রোকনের মা সুখী বালা বড়ুয়া (৬৫), স্ত্রী মিলা বড়ুয়া (২৫) ও তার একমাত্র ছেলে রবিন বড়ুয়া (৫) ও রোখেনের বড় ভাই সিপু বড়ুয়ার মেয়ে সনি বড়ুয়াকে (৬) গলাকেটে হত্যা করা হয়। 

এ ঘটনার পরদিন গত ২৬ সেপ্টেম্বর মিলা বড়ুয়ার বাবা শশাংক বড়ুয়া বাদী হয়ে উখিয়া থানায় হত্যা মামলা দায়ের করেন। 

বাংলাদেশ সময়: ০৭৪৫ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১৯
এসবি/আরআইএস/

ক্লিক করুন, আরো পড়ুন :   কক্সবাজার
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-10 07:43:23