ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

সিলেটে অস্ত্রসহ আটক ৬

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩১ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১৯
সিলেটে অস্ত্রসহ আটক ৬

সিলেট: এবার কিশোর গ্যাং ধরতে ঝটিকা অভিযান শুরু করেছে সিলেট মহানগর পুলিশ। এরই ধারাবাহিকতায় ৬ কিশোরকে অস্ত্রসহ আটক করা হয়েছে।

বুধবার (০৯ অক্টোবর) রাতে নগরের কুয়ারপাড় এলাকা থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৩টি রামদা ও ৫টি স্টাম্প জব্দ করা হয়েছে।

আটককৃত ছয়জন হলেন, সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জের নায়েব আলীর ছেলে সোহাগ (১৭), নগরের হাউজিং এস্টেট এলাকার মানিক মিয়ার ছেলে পলাশ (১৮), নগরের উত্তর বাগবাড়ি এলাকার বাসিন্দা কিশোরগঞ্জের নুরুল হকের ছেলে হাবিবুল হক আশিক (১৭), সিলেট সদর উপজেলার টিলাগাঁওয়ের লোকমান মিয়ার ছেলে ফরহাদ (১৬), নগরের মদিনা মার্কেট আল মদিনা এলাকার বাসিন্দা ও সিলেট সদর উপজেলার জালালাবাদ কালিরগাঁওয়ের সমেজ আলীর ছেলে শাহ আলম (১৬), সদর উপজেলার টিলাগাঁওয়ের ফয়জুল ইসলামের ছেলে সোহাগ (১৭)।

পুলিশ জানায়, আটককৃতরা ছাত্রলীগের কর্মী। ঘটনার সময় তারা মারামারির জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ একটি ক্লাবঘরের ভেতর থেকে তাদের আটক করে।

সিলেট নগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (মিডিয়া) জেদান আল মুছা এ তথ্য নিশ্চিত করে বলেন, এখন থেকে নগরের বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত রাখা থাকবে।

বাংলাদেশ সময়: ০৬৩০ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১৯
এনইউ/এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।