bangla news

মেহেরপুরে ট্রাকের চাকায় পিষ্ট হলেন নববধূ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১০ ৩:৩১:২০ এএম
মেহেরপুরের মানচিত্র

মেহেরপুরের মানচিত্র

মেহেরপুর: মেহেরপুর-কুষ্টিয়া সড়কের গাংনী উপজেলার পোড়াপাড়ায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে সিঙ্গাপুর প্রবাসীর স্ত্রী রানি খাতুন (২০) নিহত হয়েছেন। আহত হয়েছেন তার শ্বশুর আব্দুর রাজ্জাক (৪৮) ও ননদ স্কুলছাত্রী নেহা খাতুন (১৫)। 

নেহা খাতুন আশংকাজনক অবস্থায় মেহেরপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।  শশুর আব্দুর রাজ্জাক প্রাথমিক চিকিৎসা শেষে বাড়ি ফিরেছেন। হতাহতদের বাড়ি মেহেরপুর সদর উপজেলার গোপালপুর গ্রামে।

বুধবার (০৯ অক্টোবর)  সন্ধ্যা সাতটার দিকে সড়ক দুর্ঘটনার এ ঘটনাটি ঘটে। 

স্থানীয়রা জানান, শ্বশুর আব্দুর রাজ্জাক তার মেয়ে নেহা ও পুত্রবধূ  রানিকে নিয়ে গাংনী শহরে ফুসকা খেয়ে বাড়ি ফিরছিলেন। পোড়াপাড়া পৌছানোর পর মেহেরপুর থেকে ছেড়ে যাওয়া কুষ্টিয়াগামী একটি ট্রাক দেখে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ওপর গৃহবধূ রানি খাতুন ছিটকে পড়েন। এসময় ট্রাকটি তার কোমরের ওপর দিয়ে চলে যায়। 

স্থানীয়রা তাদের উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক রানি খাতুনকে মৃত ঘোষণা করেন। এছাড়া নেহার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য মেহেরপুর জেনারেল হাসপাতালে প্রেরণ করেন।

বুধবার তার ৯টায় এই প্রতিবেদন লেখা পর্যন্ত গাংনী থানা পুলিশ মরদেহ উদ্ধারের প্রস্তুতি নিচ্ছিলেন।

বাংলাদেশ সময়: ০৩৩০ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১৯
এমকেআর/

ক্লিক করুন, আরো পড়ুন :   মেহেরপুর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-10 03:31:20